LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কঙ্গনাকেও আত্মহত্যার প্ররোচণা দেয়া হয়েছিল!



বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর নতুন আলোচনার জন্ম দিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি জানিয়েছেন, বলিউডের তারকা অভিনেতা হৃতিকের সঙ্গে সম্পর্ক নিয়ে রোশান পরিবারের সঙ্গে বিতর্কে জড়িয়ে স্বজনপ্রীতির শিকার হয়েছেন বারবার।

সম্প্রতি তিনি জানান, বলিউডের জনপ্রিয় গীতিকার ও কবি জাভেদ আখতার একবার তার বাড়িতে ডেকে আমাকে রীতিমতো ধমক দেন। তিনি বলেছিলেন, রাকেশ রোশনরা (হৃত্বিকের বাবা) বলিউডে অনেক বড় পরিবার। ওদের কাছে যদি তুমি ক্ষমা না চাও, তাহলে তোমাকে জেলেও যেতে হতে পারে। এমনকি, রোশন পরিবারের কাছে ক্ষমা না চাইলে, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যেতে পারে বলেও হুমকি দিয়েছিলেন উনি।

কঙ্গনা আরও জানান, জাভেদজি এও বলেছিলেন যে, রাকেশ রোশনদের কাছে ক্ষমা না চাইলে, আমার কাছে আত্মহত্যা ছাড়া আর কোনো পথ খোলা থাকবে না! জাভেদ আখতার এটা কেন ভাবলেন যে আমি আত্মহত্যা করে বসব? আমি একপ্রকার নিশ্চিত, যে সুশান্তকেও এ রকম কোনো কথা বলা হয়েছিল। জানতে চাই যে, এই কাজটা সুশান্তের সঙ্গে কে করলেন?

তিনি আরও বলেন, একসময়ে আমি যখন যশ রাজ ফিল্মসের ‘সুলতান’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম, আদিত্য (যশ রাজের কর্ণধার) আমাকে হুমকি দিয়েছিলেন যে আমার সঙ্গে আর কোনো কাজ কেউ করবেন না। সবাই আমার পাশ থেকে সরিয়ে গিয়েছিল সেদিন। তারপর থেকেই আমি একাকিত্বে ভুগতাম। মুখোশ টেনে ছিঁড়ে ফেলা উচিত এদের সবার।

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডপাড়া যেন কেঁপে উঠেছে। অনেকেই তাদের নিজেদের অবস্থান ব্যাখা করেছেন। কেউ বা সুশান্তকে পরিকল্পিতভাবে আত্মহত্যার দিকে ঠেলে দেয়ার কথাও বলেছেন। বলিউডের অন্যতম অভিনেত্রী কঙ্গনা রানাউত তাদের মতোই একজন। তিনি সুশান্তের মৃত্যুর ঘটনাতেও কার্যত নেপোটিজমকেই দুষেছেন।


ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্টে অভিনেত্রীর তোপ, কাই পো চে-তে অভিনয়ের জন্য কখনই প্রাপ্য সম্মান দেয়া হয়নি সুশান্তকে। গলি বয়ের মতো খারাপ সিনেমাকে এত পুরস্কার দেয়া হলো, অথচ ছিঁচোড়ের মতো ভালো সিনেমাকে কেন উপেক্ষা করা হয়েছিল? 

সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন তুলে কঙ্গনা বলেন, সুশান্তের মৃত্যু আত্মহত্যা ছিল নাকি পরিকল্পিত খুন? তবে সুশান্তকে অন্যদের কথায় বিশ্বাস না করে মা যা শিখিয়েছিল, সেটাই মনে রাখা উচিত ছিল বলেও মন্তব্য করেন কঙ্গনা।অভিনেত্রীর কথায়, বিক্রি হয়ে যাওয়া সাংবাদিকদের কথায় বিশ্বাস করা উচিত হয়নি সুশান্তের। ওই সাংবাদিকদের কাছে সুশান্ত মাদকাসক্ত অথচ সঞ্জয় দত্তের আসক্তি খুব মিষ্টি বিষয়।

স্বজনপোষণ বা নেপোটিজম অভিযোগে বরাবরই বিদ্ধ হয়েছে বলিউড। ধোনির বায়োপিক সুপারহিট হওয়ার পরও সুশান্তকে সেভাবে বড় প্রোজেক্টে সুযোগ না দেয়ার অভিযোগ উঠেছে বলিপাড়ার হেভিওয়েটদের বিরুদ্ধে।

টেলিভিশন থেকে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। প্রথম ছবি কাই পো চে; বাণিজ্যিক ভাবে সফল। পছন্দ হয়েছিল সমালোচকদেরও। দ্বিতীয় ছবি ধোনি: দ্য আনটোল্ট স্টোরি; বক্সঅফিসে সুপার হিট। জনপ্রিয় হয়ে উঠলেন সুশান্ত। একে একে রাবতা, কেদারনাথ, ব্যোমকেশ বক্সী, শুদ্ধ দেশি রোমান্স, ছিঁচোড়ে'র মতো সিনেমায় অভিনয় করেন। প্রত্যেক ছবির ব্যবসা ভালোই ছিল। তবু কেন হতাশা?

বলিপাড়ার অনেকের মতেই, ধোনির বায়োপিকের পর সেভাবে সোলো; হিট পাননি সুশান্ত। কার্যত পড়তির দিকেই যাচ্ছিল সুশান্তের ক্যারিয়ার। সেখান থেকেই ধীরে ধীরে বাসা বাঁধছিল হতাশা।


1