LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লিগ থেকে কি ছিটকেই গেল বার্সা?



পরিসংখ্যান বলবে, করোনাভাইরাসের বিরতির পর মাঠে ফিরে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কিন্তু এর মাঝেও রয়েছে শুভঙ্করের ফাঁকি। এখনও পর্যন্ত কোন ম্যাচ না হারেনি ঠিক কিন্তু জিতেছে মাত্র তিনটিতে। সবশেষ চার ম্যাচের মধ্যে ড্রই হয়েছে তিনটি।

যার ফলে এখন শিরোপা দৌড়ে রিয়াল মাদ্রিদের চেয়ে বেশ পিছিয়ে পড়লো লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। সবশেষ রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ড্র করেছে কাতালান ক্লাবটি। তিন পেনাল্টির ম্যাচের ফল হয়েছে ২-২ গোলে ড্র, অন্য গোলটি আবার ছিল অ্যাটলেটিকোর করা আত্মঘাতী। ফলে বর্তমান চ্যাম্পিয়নদের পক্ষে লা লিগার শিরোপা ধরে রাখা আরও কঠিন হয়ে গেল।

মঙ্গলবার (৩০ জুন) দিনগত রাতে ক্যাম্প ন্যুয়ে সফরকারী অ্যাতলেতিকোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে বার্সা। ম্যাচের মোট ৪ গোলের ৩টিই পেনাল্টি থেকে এসেছে। ম্যাচের ৩ গোলেই আবার অ্যাতলেতিকোর খেলোয়াড়দের অবদান। সবমিলিয়ে দারুণ রোমাঞ্চকর আর নাটকীয় এক ম্যাচ।

শুরু থেকেই দুই দলের আক্রমণ আর প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। খেলার মাত্র ষষ্ঠ মিনিটেই এগিয়ে যেতে পারত অ্যাতলেতিকো। বার্সার ডি-বক্সে ইয়ানিক কারাসকোর ক্রসে অল্পের জন্য পা লাগাতে পারেননি দিয়েগো কস্তা। কিছুক্ষণ পর বার্সা মিডফিল্ডার ইভান রাকিতিচের শট ফিরিয়ে দেন সফরকারী দলের গোলরক্ষক ইয়ান ওবলাক।

খেলার একাদশ মিনিটে মেসির নিচু ফ্রি-কিক কর্নারের বিনিময়ে ফেরান কস্তা। এরপর মেসির কর্নারে বল এই স্প্যানিশ স্ট্রাইকারের উরুতে লেগে দুই পায়ের মাঝ দিয়ে জালে জড়িয়ে যায়। এর কয়েক মিনিট পরে শোধ তোলার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি কস্তা। এবার ডি-বক্সে কারাসকোকে ফাউল করেন বার্সার ভিদাল। পেনাল্টি শট নেন কস্তা, কিন্তু বাঁ দিকে ঝাঁপিয়ে রুখে দেন বার্সা গোলরক্ষক টের স্টেগান। কিন্তু শট নেওয়ার আগেই নাড়াচাড়া করায় ফের পেনাল্টি, এবার অবশ্য ভুল করেননি সাউল নিগেস।

সমতায় ফিরে অ্যাতলেতিকোর খেলার ধার আরও বাড়তে থাকে। ফলে পরপর ৩ ম্যাচ গোলশুন্য থাকা মেসি মাইলফলক ছুঁতে পারবেন কি না তা নিয়ে সংশয় বেড়েই যাচ্ছিল। তবে এবার আর হতাশ হতে হয়নি মেসিভক্তদের। তবে প্রথমার্ধে দু’টি দারুণ সুযোগ কাজে লাগাতে পারলে আগেই হয়ে যেত কীর্তিটা। ৪২তম মিনিটে প্রায় ৩০ গজ দূর থেকে নেওয়া তার দারুণ এক ফ্রি-কিক বাঁক খেয়ে কালে জড়াতে যাচ্ছিল, তবে শেষ মুহূর্তে অসাধারণ নৈপুণ্যে তা ঠেকিয়ে দেন ওবলাক।

মেসিভক্তদের অপেক্ষার পালা শেষ হয় দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই। নেলসন সেমেদো প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি নাজান রেফারি। আর তা থেকে নিজের ৭০০তম ক্যারিয়ার গোলের দেখা পেতে মোটেই অসুবিধা হয়নি বার্সা অধিনায়কের। এই নিয়ে চলতি মৌসুমে এটি তার ২২তম গোল। বার্সার জার্সিতে এখন তার মোট গোলসংখ্যা ৬৩০টি। বাকিগুলো দেশের জার্সিতে।

এদিকে মেসির মাইলফক স্পর্শ করার আনন্দ ম্লান করে দিয়ে ফের সমতায় ফেরে অ্যাতলেতিকো। এবার ভিলেন কিছুক্ষণ আগেই পেনাল্টি আদায় করে নেওয়া সেমেদো। নিজেদের ডি-বক্সে কারাসকোকে ফাউল করে বসেন তিনি। এবারও শট নেন নিগেস। অল্পের জন্য ঠেকাতে পারেননি বার্সার জার্মান গোলরক্ষক। বাকি সময়ে দুই দলই আক্রমণ-পাল্টা আক্রমণ চালিয়ে গেলেও শেষ পর্যন্ত সফল হয়নি কেউই।

এই ড্রয়ে বার্সার শিরোপা স্বপ্ন জোর ধাক্কা খেলো। ৩৩ ম্যাচ শেষে কাতালান জায়ান্টদের পয়েন্ট এখন ৭০। এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্ট রিয়াল মাদ্রিদের। তৃতীয় স্থানে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সংগ্রহ ৩৩ ম্যাচে ৫৯ পয়েন্ট।


1