LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাগেরহাটে চিকিৎসকের ভুল অপারেশনে আকবর শেখ নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন



বাগেরহাটের কচুয়ায় চিকিৎসকের ভুল অপারেশনে আকবর শেখ (২৫) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপারেশন করা চিকিৎসক কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনজুরুল আলমের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ওই রোগীর পরিবার-পরিজনরা।

আকবর শেখ কচুয়া উপজেলার মাধবকাটি গ্রামের আবুল বাশার শেখের ছেলে।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে কচুয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের বাবা আবুল বাশার শেখ বলেন, আমার ছেলের পেটে ব্যথা হলে ১৯ অক্টোবর তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসকরা জানান, ছেলের অ্যাপেন্ডিসাইটিস হয়েছে, অপারেশন করতে হবে।

২০ অক্টোবর সকালে কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনজুরুল আলম তার অপারেশন করেন। তিনি যখন অপারেশন করেছিলেন তখন হাসপাতালে বিদ্যুৎ ছিল না। অন্ধকারের মধ্যেই অপারেশন করেন ডা. মো. মনজুরুল আলম।

অপারেশনের পর থেকে আমার ছেলে ধীরে ধীরে অসুস্থ হতে থাকেন। একপর্যায়ে ২২ অক্টোবর কচুয়া হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কচুয়ার চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৬ অক্টোবর) আমার ছেলে মারা যায়।

তিনি আরও বলেন, ছেলে মারা যাওয়ার পরে সাংবাদিক ও স্থানীয়দের বিষয়টি জানাই। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনজুরুল আলমকেও জানাই। তিনি আমাকে বিভিন্নভাবে টাকার লোভ দেখিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

এই ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক চিকিৎসক ডা. মো. মনজুরুল আলমের শাস্তির দাবি করেন তিনি।
 
সংবাদ সম্মেলন শেষে বাগেরহাটের সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন নিহত আকবর শেখের বাবা আবুল বাশার শেখ।

এদিকে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বাকসি গ্রামের অসিত কুমার নামের এক ব্যক্তিও ডা. মো. মনজুরুল আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

 এ সময় অভিযোগে তিনি বলেছেন, তার শালিকা বিউটি রানীকে ভুল অপারেশন করে একটি নাড়ি কেটে ফেলেছে। বিউটি রানী এখন মৃত্যুশয্যায়।
এ বিষয়ে কথা বলার জন্য চিকিৎসক ডা. মো. মনজুরুল আলমকে ফোন করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, নিহত আকবর শেখের বাবা আবুল বাশার শেখ লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে আমরা বিষয়টি তদন্ত করে দেখব। যদি চিকিৎসকের কোনও গাফিলতি বা অবহেলার প্রমাণ পাওয়া যায় তাহলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


1