LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পর্যটকদের ভিড় সুন্দরবনে



সুন্দরবনের অভ্যন্তরের বিভিন্ন পর্যটন কেন্দ্রে এখন পর্যটকদের উপচেপড়া ভিড়। শুক্রবার (১ জানুয়ারি) থেকে শুরু হয়ে শনিবার বিকেল পর্যন্ত কয়েক হাজার ভ্রমণ পিপাসু পর্যটক সুন্দরবনের অভ্যন্তরে প্রবেশ করেছেন। বর্ষবরণ ও সরকারি ছুটি শুক্র এবং শনিবার দিনকে ঘিরে সুন্দরবনে ভ্রমণ পিপাসুদের এই আনাগোনা বেড়েছে। শনিবারও বনের সবচেয়ে কাছাকাছি এবং আকর্ষণীয় পর্যটন স্পট করমজলে কয়েক হাজার পর্যটকদের ভিড় দেখা গেছে।


এদিকে একসঙ্গে অনেক পর্যটকের ভিড় বাড়ায় রীতিমতো হিমশিম খেতে হচ্ছে পর্যটন ব্যবসায়ী ও বন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের। পর্যটকদের আগমন বাড়ায় খুশি পর্যটন শিল্পের সঙ্গে জড়িত ব্যবসায়ীরা। তারা বলছেন, বছরের প্রথম দিকে যেমন পর্যটকদের আনাগোনা বেড়েছে, এমন অবস্থা যেন বছরজুড়েই থাকে। তাহলে এতে লাভবান হবে সংশ্লিষ্টরা ছাড়াও মোংলাবাসী ও বনবিভাগ।

করমজল পর্যটন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ কবির বলেন, নতুন বছরের প্রথম দিনে সুন্দরবনে পর্যটকদের আগমন বিগত দিনগুলোর তুলনায় অনেক বেড়েছে। তাদের নিরাপত্তায় বনবিভাগ সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে বলেও জানান পর্যটন কেন্দ্রের ওই কর্মকর্তা।

মোংলার কয়েকজন পর্যটন ব্যবসায়ী জানান, সুন্দরবনের অভ্যন্তরে নতুন বছর বরণের জন্য ইতিমধ্যে তাদের মালিকানাধীন বেশ কয়েকটি টুরিস্ট লঞ্চ দেশি-বিদেশি পর্যটক নিয়ে ১ জানুয়ারি সকাল থেকে সুন্দরবনে প্রবেশ করেছে। যাদের আরও দু-একদিন বনের অভ্যন্তরে থেকে সুন্দরবনের প্রাকৃতিক মনোমুগ্ধকর সৌন্দর্য উপভোগ করার কথা রয়েছে।

পূর্ব সুন্দরবনের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মো. বেলায়েত হোসেন জানান, করোনার কারণে এতদিন পর্যটকদের আগমন তেমন একটা না হলেও এবার নতুন বছর উদযাপনে সুন্দরবনে পর্যটকদের ভিড় বেড়েছে।

তিনি আরও বলেন, করোনাকালীন পর্যটকরা যাতে স্বাস্থ্যবিধি মেনে বনের অভ্যন্তরে ভ্রমণ করেন সেজন্য বনকর্মীদের সচেতন ও সজাগ থাকার নির্দেশনা দেয়া হয়েছে।


1