LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শৈলকুপায় লিপটন গুম মামলা; বিচারের আশায় পিতা-মাতার ৪ বছর পার



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ একমাত্র সন্তানকে হারিয়ে বাবা-মায়ের আকুতি শেষ পর্যন্ত ছেলের বিচার দেখে যেতে পারবো তো? দিন যায় রাত আসে, এক একটা দিন যেন হাজার বছরের সমান শুধু চেয়ে থাকি বিচারের পাল্লার দিকে কবে আমার সন্তান হত্যার বিচার পাবো? বিচারের আশায় ৪টি বছর পার হয়ে গেছে। বুক ফাঁটা কান্নায় এমনটাই বলছিল ঝিনাইদহের শৈলকুপার হাবিবপুর গ্রামের গুম হওয়া যুবক রিয়াজুল ইসলাম লিপটনের পিতামাতা। ১ ভাই ৩ বোনের মধ্যে লিপটন সবার বড় এবং একমাত্র পরিবারের উপার্জনক্ষম ব্যক্তি। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে মা-বাবা এখন পাগলপ্রায়। ২০১৮ সালের ৪ জানুয়ারী লিপটন নিখোঁজ হয়। ৪ বছরেও লিপটন গুম রহস্য উ›েমাচন হয়নি। লিপটনের পিতা আঃ খালেক জানান আমার ছেলের সাথে উপজেলার পৌর এলাকার কাজীপাড়া গ্রামের মৃত কাজী আশরাফুল ইসলামের মেয়ে শারমিন আক্তার তানিয়ার ব্যবসায়িক সম্পর্ক ছিল। আমার ছেলের ২টা ট্রাক ছিল আর তানিয়ার ভাটার ব্যবসা থাকায় সেই সুবাধে তাদের মধ্যে পরিচয়। আমার ছেলের নামে ছিল ট্রাক এর মালিকানা আর নমিনি হয়েছিল শারমিন আক্তার তানিয়া। নিখোঁজ হওয়ার দিন তার বন্ধু বাবু মোটর সাইকেলযোগে ভাটায় নামিয়ে দিয়ে আসে। এরপর আমার ছেলে সেখান থেকে আর ফিরে আসেনি। আমি খোঁজ নিয়ে যতটা জেনেছি আমার ছেলেকে ভাটায় পুড়িয়ে মারা হয়েছে। লিপটনের বন্ধু উপজেলার কবিরপুর গ্রামের বাবু শেখ জানান, লিপটন আমার বাল্যকালের বন্ধু, আমি তার কথামত মোটর সাইকেলযোগে আনুমানিক রাত ৮টার দিকে ভাটায় নামিয়ে দিয়ে বাসায় ফিরে আসি।এরপর লিপটন তাকে বলেছিল কোথায় আছি কাউকে না জানাতে। অনেক খোজাখুজির পর তাকে পাওয়া না গেলে তার বাবা আমার কাছে লিপটন সম্পর্কে জানতে চাইলে আমি ভাটায় নামিয়ে দেওয়ার কখা বলি। আমি যখন লিপটনকে নিয়ে যাচিছলাম তখন কয়েক বার তানিয়ার সাথে লিপটনের কথা হয় এবং লিপটনকে ভাটায় একা একা যেতে বলে তানিয়া। আঃ খালেক আরো জানান, আমার ছেলে নিখোঁজ হওয়ার পর প্রথমে আমি শৈলকুপা থানায় জিডি করি।পরে খোঁজ নিয়ে বুঝতে পারলাম আমার ছেলে আর এই দুনিয়ায় নেই তখন আমি ভাঁটা মালিকের বিরুদ্ধে ঝিনাইদহ ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করি। এরপর আদালতের নির্দেশে পিবি আই মামলাটি তদন্ত করে। পিবি আই তদন্ত রিপোর্ট দেওয়ার পর আদালত জে আর মামলা হিসাবে নিতে শৈলকুপা থানাকে নির্দেশ দেয়্ সেই মোতাবেক শারমিন আক্তার তানিয়াকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে শৈলকুপা থানায় মামলা রুজু হয়। এরপর জামিন নিতে গেলে তানিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয় ও ৩দিনের রিমান্ড এ আনা হয়। ২৫ দিন জেল খাটার পর সে জামিনে মুক্তি পায়। বর্তমান মামলাটি হাই কোর্টে দীর্ঘদিন স্থগিত আদেশে রয়েছে। কয়েক বার আমার আইনজীবী শুনানী করেছে। একের পর এক আসামি সময় নিয়ে কালক্ষেপন করায় কোন সুরাহা হয়নি। আঃ খালেক আরো আমার ছেলে যদি জিবীত থাকে তাহলে ফেরত চাই আর যদি আমার ছেলেকে হত্যা করা হয় তাহলে তার বিচার চাই।তিনি মহামান্য হাইকোর্টের প্রতি পূর্ণ আস্থা রেখে অতিদ্রæত এর সুরাহা চান। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, শুনেছি মামলাটি উচ্চ আদালতে স্থগিত আদেশে আছে এর বেশী কিছু আমি জানি না।


1