LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

যুক্তরাজ্যের পার্লামেন্টে বসে পর্নোগ্রাফি দেখার অভিযোগ



যুক্তরাজ্যের হাউস অব কমন্সের এক সংসদ সদস্য পার্লামেন্টে বসেই পর্নোগ্রাফি দেখছিলেন বলে অভিযোগ উঠেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। পার্লামেন্টের একটি বৈঠকে নারী সংসদ সদস্যরা নিজেদের যৌনতা এবং হয়রানি বিষয়ক অভিজ্ঞতা নিয়ে কথা বলার সময় এই অভিযোগ তোলা হয়। যদিও এখনো এই সংসদ সদস্যের নাম প্রকাশ্যে আনা হয়নি। একজন নারী মন্ত্রী অভিযোগ করে বলেন, অভিযুক্ত সংসদ সদস্যের পেছনে বসার সময় তিনি তাকে পর্নোগ্রাফি দেখতে দেখেছিলেন। গত সপ্তাহে একটি নির্বাচন কমিটির শুনানির সময় এই ঘটে বলে দ্য টাইমস জানিয়েছে। ব্রিটিশ পার্লামেন্টের আরেক নারী সদস্য জানান, তিনিও ওই একই ব্যক্তিকে আরেকটি পার্লামেন্টে পর্নোগ্রাফি দেখতে দেখেছেন। এমনকি ওই ঘটনার ছবি তোলার চেষ্টা করেও ব্যর্থ হন বলে জানিয়েছেন ওই নারী এমপি। এ ব্যাপারে কনজারভেটিভ পার্টির এমপি পলিন ল্যাথাম বিবিসিকে বলেন, বৈঠকে উপস্থিত বেশ কয়েকজন সাংসদ এই ঘটনায় ‘হতবাক’ হয়ে যান। অনেকেই ‘বিশ্বাস করতে পারছিলেন না যে সত্যিই একটি পেশাদার জায়গায় এমন কিছু ঘটতে পারে’। পলিন ল্যাথাম আরও বলেন, ওই সাংসদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তিনি সংসদের পদের পাশাপাশি কনজারভেটিভ পার্টির পদও হারাবেন। গ্রিন পার্টির একজন সাংসদ আরও জানিয়েছেন, টাইমস একটি প্রতিবেদন প্রকাশ করেছে যেখানে বলা হয়েছে যে মোট ৫৬ জন সংসদ সদস্য যৌন অসদাচরণের অভিযোগের মুখোমুখি হয়েছেন এবং এমনকি প্রধানমন্ত্রীকেও জিজ্ঞাসা করা হয়েছিল এই কারণে বরখাস্ত করা হবে হতে পারে কী না। জবাবে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন বলেছিলেন, যৌন হয়রানি মোটেও ‘বরদাস্ত’ করার মতো নয় এবং এই কারণে বরখাস্ত করা হতে পারে।


1