LatestsNews
# টঙ্গীতে জাতীয় পার্টির দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক পুলিশের নিষেধাজ্ঞা। # টঙ্গীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু # টঙ্গীতে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক গ্রেফতার # টঙ্গীতে চোরাই মোবাইল চোরচক্রের ৯ সদস্য গ্রেফতার # টঙ্গীতে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূল হোতাসহ গ্রেফতার ৬ # কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু# টঙ্গীতে জাল টাকাসহ মাদক সম্রাজ্ঞী মোমেলা গ্রেফতার। # টঙ্গীতে অস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার # টঙ্গীতে জাতীয় পার্টির আলোচনা সভা ও কমিটি গঠন # টঙ্গীতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত # চট্টগ্রামে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে হামলার হুমকি। # টঙ্গীতে বাসা ছাড়তে হুমকি দিল পুলিশ! # সাফারী পার্ক বেলকলির কোলে জন্ম নিলো আনারকলি # গাজীপুর সিটি কর্পোরেশন জাহাঙ্গীরগংদের হাতে জিম্মি ছিলো- মেয়র কিরণ # টঙ্গীতে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার ৬# টঙ্গীতে ফেনসিডিলসহ গ্রেফতার ৩ # গাজীপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন # গাজীপুরে বঙ্গবন্ধু আন্তঃমহানগর বিতর্ক উৎসবের শুভ উদ্বোধন। # রেলের ভাড়া সমন্বয় করা হবে- রেলমন্ত্রী # গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত
আজ শনিবার| ২৪ sep ২০২২
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সংরক্ষিত বনাঞ্চলের ১০ কিলোমিটারের মধ্যে ভালুকায় রয়েছে শ’খানেক অবৈধ করাত কল



DESK NEWS 4TV সংরক্ষিত বনাঞ্চলের ১০ কিলোমিটারের মধ্যে করাতকল বসানো বন আইনে সম্পূর্ণ নিষিদ্ধ থাকলেও ময়মনসিংহের ভালুকায় রয়েছে শ’খানেক অবৈধ করাতকল। এতে উজাড় করা হচ্ছে বন। মালিকদের দাবি, এসব অবৈধ করাতকল চালাতে বন কর্মকর্তাদের মাসিক মাসোহারা দেওয়া হয়। এ অবস্থায় বন কমিটির সদস্য বলেন, বন সংরক্ষণ করতে হলে করাতকল বন্ধে বিশেষ টাস্কফোর্স গঠন করা জরুরি। গত দু’দশকে ময়মনসিংহের ভালুকা উপজেলার বনাঞ্চল দখল করে গড়ে উঠেছে শতাধিক শিল্পকারখানা। চাহিদার সঙ্গে তাল মিলিয়ে বনের গাছ কেটে কাঠের জোগান দিতে একের পর এক চালু করা হয় অবৈধ করাতকল। বন সংরক্ষণে রেঞ্জ ও বিট অফিসে বন কর্মকর্তা নিয়োগ করা হলেও কার্যত বন রক্ষায় তাদের দৃশ্যমান কোনো পদক্ষেপ নেই। বরং বন কর্মকর্তাদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকাবাসী। এদিকে বন রক্ষায় করাত কল উচ্ছেদে অসহায়ত্ব প্রকাশ করেন ভালুকা বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা মো. রইচ উদ্দিন আহাম্মদ। তবে ভালুকা উপজেলার পরিবেশ ও বন কমিটির সদস্য কামরুল হাসান পাঠান অভিযোগ করে বলেন, অসাধু বন কর্মকর্তাদের কারণেই উজাড় হচ্ছে বন। ভালুকা উপজেলার সংরক্ষিত বনাঞ্চলকে ঘিরে গড়ে ওঠা অবৈধ করাতকলে প্রতিদিন গড়ে কয়েকশ’ গাছ চিড়ে কাঠ বিক্রি করা হচ্ছে। করাত কল বন্ধে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হলেও তা বন্ধ করতে পারেনি।


1