LatestsNews
# টঙ্গীতে জাতীয় পার্টির দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক পুলিশের নিষেধাজ্ঞা। # টঙ্গীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু # টঙ্গীতে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক গ্রেফতার # টঙ্গীতে চোরাই মোবাইল চোরচক্রের ৯ সদস্য গ্রেফতার # টঙ্গীতে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূল হোতাসহ গ্রেফতার ৬ # কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু# টঙ্গীতে জাল টাকাসহ মাদক সম্রাজ্ঞী মোমেলা গ্রেফতার। # টঙ্গীতে অস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার # টঙ্গীতে জাতীয় পার্টির আলোচনা সভা ও কমিটি গঠন # টঙ্গীতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত # চট্টগ্রামে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে হামলার হুমকি। # টঙ্গীতে বাসা ছাড়তে হুমকি দিল পুলিশ! # সাফারী পার্ক বেলকলির কোলে জন্ম নিলো আনারকলি # গাজীপুর সিটি কর্পোরেশন জাহাঙ্গীরগংদের হাতে জিম্মি ছিলো- মেয়র কিরণ # টঙ্গীতে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার ৬# টঙ্গীতে ফেনসিডিলসহ গ্রেফতার ৩ # গাজীপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন # গাজীপুরে বঙ্গবন্ধু আন্তঃমহানগর বিতর্ক উৎসবের শুভ উদ্বোধন। # রেলের ভাড়া সমন্বয় করা হবে- রেলমন্ত্রী # গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত
আজ শনিবার| ২৪ sep ২০২২
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চট্টগ্রামে সকাল থেকে বাস চলাচল বন্ধ ঘোষণা



ডেক্স নিউজ: জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির পর শনিবার (৬ আগস্ট) সকাল থেকে চট্টগ্রাম নগরীতে গাড়ি না চালানোর ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপ।  শুক্রবার (৫ আগস্ট) রাত সাড়ে ১২টা দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের সভাপতি বেলায়েত হোসেন। এসময় তিনি বলেন, শনিবার সকাল থেকে আমরা বাস চালাব না। রাতে তো এমনিতেই নগরীতে বাস চলাচল বন্ধ থাকে। সকালে থেকে আমরা গাড়ি চালাচ্ছি না। জ্বালানি তেলের দাম বাড়িয়ে দেওয়ার কারণে রাতে পেট্রোল পাম্পগুলো তেল দেয়নি। সরকার জ্বালানি তেলের দাম ৪২ শতাংশ বৃদ্ধি করেছে। এত দাম দিয়ে জ্বালানি কিনে একই ভাড়ায় আমাদের পক্ষে গাড়ি চালানো সম্ভব না। কারণ তেলের দাম বাড়ার ফলে যা ভাড়া আসবে তার সব টাকা পেট্রোল পাম্পে দিয়ে আসতে হবে। এতে করে শ্রমিকের বেতনও হবে না, গাড়ির কিস্তিও হবে না। এই কারণে গাড়ি না চালানোটাই ভালো। তিনি বলেন, তেলের দাম বাড়িয়েছে কিন্তু বাস ভাড়া বৃদ্ধির কোনো ঘোষণা দেয়নি সরকার। ফলে সকাল থেকে গাড়ির চালক ও হেলপার যদি যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া নিতে যায়, তখন যাত্রীদের সঙ্গে মারামারি, হাঙ্গামা হবে। এর থেকে গাড়ি চলাচল বন্ধ রাখা ভালো। তাই চট্টগ্রাম নগরীতে গাড়ি চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। এদিকে সরকারের পক্ষ থেকে জ্বালানি তেলের দাম বাড়ানোর ঘোষণার সঙ্গে সঙ্গে তেল বিক্রি বন্ধ করে দেয় পেট্রোল পাম্প মালিকরা। এ নিয়ে গাড়ির মালিকদের সঙ্গে পেট্রোল পাম্পের কর্মীদের বাগবিতণ্ডার খবর পাওয়া গেছে। শুক্রবার রাতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিজেল, কেরোসিন, অকটেন ও পেট্রোলের মূল্য ভোক্তা পর্যায়ে পুনর্নির্ধারণ করা হয়েছে। রাত ১২টার পর থেকে ডিপোর ৪০ কিলোমিটারের ভেতর ভোক্তা পর্যায়ে খুচরা মূল্য লিটারপ্রতি ডিজেল ও কেরোসিন ১১৪ টাকা, লিটারপ্রতি অকটেন ১৩৫ টাকা ও লিটারপ্রতি পেট্রোল ১৩০ টাকা হবে। এতদিন কেরোসিন ও ডিজেল প্রতি লিটার ৮০ টাকা, অকটেন ৮৯ টাকা প্রতি লিটার ও পেট্রোল ৮৬ টাকা প্রতি লিটারে বিক্রি হচ্ছিল।


1