LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ফেনীতে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা ও অপহরণের চেষ্টা



ফেনী প্রতিনিধি :
সংবাদ প্রকাশের জের ধরে ফেনী রিপোর্ট ও প্রথম সংবাদ সম্পাদক ও ফেনী অনলাইন প্রেস ইউনিটির সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলীর উপর হামলা ও তাকে অপহরণের চেষ্টা চালিয়েছে এক আ’লীগ নামধারী।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের গজারিয়া বাজারে এ ঘটনাটি ঘটেছে। হামলাকারী ওই ইউনিয়নের চিহ্নিত বখাটে ও আ’লীগ নামধারী গজারিয়া গ্রামের মৃত নুর আহম্মদের পুত্র এলাকার বহু অপকর্মের হোতা নুর নবী এবং তার ভাই নুরুল আমিন।

গত সোমবার ফেনী রিপোর্ট ডট কম-এ ‘পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন আ’লীগের বিরদ্ধে মিথ্যাচারের অভিযোগ’শিরোনামে একটি সংবাদ প্রকাশের জের ধরে এ হামলা চালানো হয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান,ঘটনার দিন সন্ধ্যার দিকে সাংবাদিক ইউসুফকে গজারিয়া বাজারে একা পেয়ে পূর্ব থেকে ওৎপেতে থাকা নবী ও তার ভাই নুরুল আমিন অজ্ঞাত সন্ত্রসীদের নিয়ে তাকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় সে বাধা দিলে তার উপর ছড়্ওা হন তারা ।

সাথে সাথে স্থানীয় ব্যবসায়ী ও উপস্থিত লোকজন এগিয়ে এসে ইউসুফকে তাদের হাত থেকে উদ্ধার করে। খবর পেয়ে দাগনভূঞা থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল গজারিয়া বাজারে হাজির নবীকে আটক করে। এসময় তার ভাই নরুল আমিন পালিয়ে যায়।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান ঘটনাস্থলে এসে পরবর্তীতে তার নিজের জিম্মায় নুর নবীকে থানায় হাজির করার শর্তে ওই সময় পুলিশের হাত থেকে তাকে রক্ষা করে।

এ ঘটনায় ইউসুফ আলী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। দাগনভূঞা থানার অফিসার মুরাদ বিষয়টি নিশ্চিত করেন। এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন ফেনী প্রেসক্লাবের নেতৃবৃন্দ। ক্লাব সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার এক বিবৃতীতে এ নিন্দা জানান। নেতৃবৃন্দ হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এ হামলায় জড়িতদের দ্রুততম সময়ে মধ্যে গ্রেপ্তার দাবী করেছে ফেনী অনলাইন প্রেস ইউনিটির নেতারা।ইউনিটির সভাপতি জাহাঙ্গীর কবির লিটন, সহ-সভাপতি এম শরীফ ভূঞা, যুগ্ন সম্পাদক ছিদ্দিক আল মামুন ও কোষাধ্যক্ষ আবুল হোসেন রিপন এক বিবৃতীতে এ নিন্দা ও গ্রেপ্তার দাবী করেন।


1