LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জের শ্রীনগরে ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারী গাছ কেটে নেওয়ার অভিযোগ



মুন্সীগঞ্জ প্রতিনিধি Channel 4TV :
মুন্সীগঞ্জের  শ্রীনগরে এক ব্যবসায়ী প্রভাব খাটিয়ে সরকারী গাছ কেটে নেওয়ার সময় পুলিশ তা আটক করেছে। শুক্রবার বিকালে বেজগাও- হাট নওপাড়া সড়কের শ্রীনগর উপজেলার বাড়ৈগাও এলাকায় সামাজিক বনায়নের গাছ কেটে নেওয়ার সময় শ্রীনগর থানা পুলিশ তা আটক করে।
শ্রীনগর থানার এসআই জিন্নত আলী জানান, উপজেলার নওপাড়া গ্রামের বাসিন্দা ও ঢাকার কেরাণীগঞ্জের গার্মেন্টস ব্যবসায়ী রিপন মিয়া তার জমির কাছ থেকে সরকারী গাছ কেটে নেওয়ার জন্য শ্রমিক নিয়োগ করেন। শ্রমিকরা দুটি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় পুলিশ তা আটক করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাছ কাটায় নিয়োজিত শ্রমিকরা পালিয়ে যায়। শ্রীনগর উপজেলা বন কর্মকর্তা সেলিম হোসেন খান জানান, ওই রাস্তার গাছ গুলো সমাজিক বনায়নের। তিনি একটি ট্রেনিংয়ে নারায়নগঞ্জের সোনারগায়ে রয়েছেন। একাণে মামলা করতে পারছেননা। অপর একটি সূত্র জানায়, গাছ আটক করে থানায় আনার পর থেকেই স্থানীয় একটি দালাল চক্র মামলা না করার জন্য থানায় দেন দরবার শুরু করে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, গাছ আটক করে আপাতত থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে ব্যবসায়ী রিপন মিয়ার মোবাইল ফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।


1