LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আবারো সাংবাদিকের ওপর হামলা



রবিউল ইসলাম,টঙ্গী Channel 4TV :
গাজীপুরে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনের রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন বাপ্পীর ওপর হামলা করেছে লাইফওয়ে কোম্পানির কর্মচারী ও ভারটে কেডারা। এ সময় বাংলা ভিশনের ক্যামেরা, তাদের মাইক্রোবাস ভাঙচুর করে হামলাকারীরা।মঙ্গলবার বিকেল ৪টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চোরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
বাংলা ভিশনের গাজীপুর প্রতিনিধি মীর মো. ফারুক জানান, গাজীপুরের চান্দনা চোরাস্তায় অবস্থিত বিতর্কিত এমএলএম কোম্পানি লাইফওয়ের বিভিন্ন কর্মকান্ড নিয়ে প্রতিবেদন তৈরির জন্য বাংলা ভিশনের রিপোর্টার সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন বাপ্পী গাজীপুরে লাইফ ওয়ের কার্যালয়ে আসেন।ছবি ধারণ করতে গেলে লাইফওয়ে কোম্পানির লোকজন নিষেধ করেন।
এ সময় রিপোর্টার এগিয়ে আসলে তাকে লাঞ্ছিত করে এবং ক্যামেরাপার্সন বাপ্পীকে মারধর করতে থাকে।এ সময় হামলাকারীরা বাপ্পীর হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নিয়ে তা ভেঙে ফেলে এবং তাদের বহনকারী মাইক্রোবাসটি ভাঙচুর করা হয়। খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা কার্যালয় বন্ধ করে পালিয়ে যায়।
এ ব্যাপারে জয়দেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে এবং হামলাকারীদের গ্রেফতার করা হবে।


1