LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মেহেরপুরের চিতলা পাট বীজ খামারের ডিএডি এমদাদ প্রায় ১ যুগ একই কর্মস্থলে



আল-আমীন,সিনিয়র স্টাফ রিপোর্টার Channel 4TV :
মেহেরপুর জেলার গাংনী উপজেলার ৮ নং ধানখোলা ইউপিতে ১৯৫৫সালে ৪৩৮একর জমির উপর অবস্থিত চিতলা পাট বীজ খামারটিতে ২০০৫ সালে জুন মাসে নিয়োগ প্রাস্ত হন এই ডিএডি  এমদাদ । সে থেকে আজ অবধি দীঘ ১২ বছর যাবত একই খামারে অবস্থান করছে ফলে বিভিন্ন অনিয়ম করে আর্থিক সুবিধা ভোগ করছে এবং ক্ষমতার অপব্যাবহার করছে যেমন সরকারী নির্দেশ অমান্য করে সহকারী পরিচালক  এবং উপসহকারী পরিচালক  দায়িত্ব পালন করে চলছে ।একই সাথে অর্থ লুটপাট করে  আলিশান বাড়ী আলিশান সানসৈকত মধ্যে জীবন যাপন করছে। উক্ত খামারে নাম প্রকাশ না করিবার শর্তে একাধিক শ্রমিক জানায় বর্তমান খামারে ১০টি শ্রমিকের কাজ ৪টি শ্রমিক দিয়ে করে ৬টি শ্রমিককে অর্থ ডিএডিরা ভোগ  করিবার ফলে শ্রমিকদের মধ্যে চাপাক্ষভের বিরাজ করছে।বিগত সময়ে উন্নয়ন দিন দিন মুখ ধুবড়ে পড়ছে।ফলে এলাকা বাসির মধ্যে বিভিন্ন জলপনা কল্পনা শুরু হয়েছে। মেহেরপুর জেলা কৃষকলীগের সাধরন সস্পাদক জানান ডিএডি এমদাদ ছাত্র জীবনের জামাত শিবির এর রাজনৈতিক কর্মকান্ডের সাথে যুক্ত ছিলেন বলে একাধিক সুত্রে জানান যায়।এবং বর্তমান আওয়ামীলীগের সমথিত শ্রমিকদের কে  সে বিভিন্ন ভাবে নির্যাতন করে থাকেন  সরজমিনে গিয়ে কথা বলে এই প্রতিনিধিকে জানান উক্ত খামারে কর্মরত  শ্রমিকরা জানান প্রায় এক যুগ একই খামারের থাকার সুবাদে বিভিন্ন ধরনের অনিয়ম করেন।
বর্তমান খামারটি বেহাল দর্শা কর্মকতা না থাকার কারনে।
এই বিষয়ে ডিএডি এমদাদ সাথে যোগাযোগ করিলে মুঠোফোনটি রিসভ করেননি।    


1