LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শৈলকুপায় লম্পটের লালসার শিকারে প্রতিবন্ধী কুমারী গর্ভবতী Channel 4TV



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ Channel 4TV :
ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী কুমারী এক লম্পটের লালসার শিকার হয়ে গর্ভবতী হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফুলহরি ইউনিয়নের ফুলহরি গ্রামে। তথ্যানুসন্ধানে জানা গেছে, ঝিনাইদহের আলামিন ও সমতা ডায়গনষ্টিক সেন্টারে সনোগ্রাফীর মাধ্যমে সে ২ মাসের অন্তসত্তা বলেও জানা গেছে। গর্ভবতী মেয়েটি বাক ও মানষিক প্রতিবন্ধী । সে একই গ্রামের সিরাজুল ইসলামের ছোট মেয়ে।

প্রতিবন্ধী মেয়ের মা কেদী বেগম জানান, তার প্রতিবন্ধী মেয়ে হঠাৎ করে খাওয়া দাওয়া বন্ধ করে অসুস্থ্য হয়ে পড়ে। এক পর্যায়ে ডাক্তারের কাছে নিয়ে গেলে আলট্রাসনোগ্রাফীর মাধ্যমে পেটে বাচ্চা আছে বলে জানতে পারে। কে এই সন্তানের জনক মেয়ের কাছে জানতে চাইলে সে বিভিন্নভাবে প্রতিবেশি ইকবলকে বারংবার ইঙ্গিত করে। বিষয়টি মেয়ের মা ছেলের বাবা আমির আলী শেখ কে জানালে তিনি প্রলোভন দেখিয়ে বাচ্চাটি নষ্ট করতে বলে। কিন্তু এখন পর্যন্ত বাচ্চাটি তারা নষ্ট করেনি। এ বিষয়ে কয়েকবার গ্রাম্য শালিস বসিয়েও কোনো ফল পাননি তারা।

এদিকে বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরলেও বিভিন্ন হুমকির মুখে আইনের আশ্রয় নিতে পারছে না বলে অভিযোগ করেন অসহায় পরিবারটি। অভিযুক্ত ইকবলের বাবা আমির আলী জানান, যদি তার ছেলে এ জঘন্য কাজ করে থাকে তাহলে প্রমান মিললে তারা এই ঘটনার দায় নিতে রাজি আছে।

এ বিষয়ে ফুলহরি ইউনিয়নের চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল জানান, ঘটনাটি জানার পর ছেলের পরিবারকে পরিষদে ডেকে পাঠিয়ে নোটিশ দেয়া হয়েছে। কিন্তু ছেলের পরিবার হাজির হননি। তিনি আরো জানান, ঘটনার  পর থেকে ছেলে পলাতক রয়েছে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম জানান, বিষয়টি তিনি শুনেছেন মেয়েটির পরিবার লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


1