LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

‘আমাকে সবাই খুব ভালোবাসে’



 

Collect News : চলতি ঢাকা প্রিমিয়ার লিগ ব্যাটসম্যানদের পক্ষে যাচ্ছে। অধিকাংশ ম্যাচেই হচ্ছে বড় স্কোরের। মুশফিক-তামিম, মোসাদ্দেক-শান্তরা শুরুতেই নামের পাশে লিখিয়েছেন সেঞ্চুরি। দর্শকহীন মাঠে সেঞ্চুরির উদযাপন সেভাবে হয়নি। সেদিক থেকে ভাগ্যবান মুমিনুল হক। বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে এই বাঁহাতি যখন দেড়শল ঘর পেরিয়ে যাচ্ছেন, তখন মাঠের এককোণে তারকা দর্শকের জটলা। যাদের ভালোবাসায় মুগ্ধ মুমিনুল।

তাদের মধ্যে উল্লেখযোগ্য নাম মুশফিকুর রহিম, মোহাম্মদ আশরাফুল, হ্যামিল্টন মাসাকাদজা। আগের রাতের ঝোড়ো বৃষ্টিতে পাশের মাঠের উইকেট ভিজে যাওয়ায় রূপগঞ্জ ও কলাবাগানের ক্রিকেটাররা মুমিনুলের ব্যাটিং দেখেই বেশিরভাগ সময় কাটিয়েছেন।

দলের অন্য ক্রিকেটারদের সঙ্গে নিয়ে গলা ফাটিয়েছেন কলাবাগান অধিনায়ক আশরাফুল। শেষ পর্যন্ত খেলে লিস্ট ‘এ’ ক্রিকেটে দেশের প্রথম ডাবল সেঞ্চুরিয়ান যেন ‍মুমিনুলই হতে পারেন সেটি চেয়েছিলেন সবাই। প্রচণ্ড গরমে ক্লান্ত হয়ে পড়া মুমিনুল অবশ্য অতদূর হাঁটতে পারেননি। ইনিংসের দ্বিতীয় ওভারে ব্যাটিংয়ে নেমে আউট হয়েছেন ৪২তম ওভারে। এরইমধ্যে করে ফেলেন ১২০ বলে ১৬ চার ও ৬ ছক্কায় নিজের ক্যারিয়ার সেরা ১৫২ রান।

সবার চাওয়া পূর্ণ করতে পারলেই ভাল লাগতো মুমিনুলের। তবে অন্য দলের ক্রিকেটারদের উৎসাহ পেয়ে খুব খুশি এই ক্রিকেটার। সবার কতটা ভালবাসা তার প্রতি সেটি বুঝতে পারলেন ঠিকই, ‘বাইরে থেকে নির্দেশনা আসছে শেষ পর্যন্ত খেলার চেষ্টা করতে। পারলে নিজের জন্য ভালো হতো। এত গরমে ক্লান্ত হয়ে গিয়েছিলাম। তাই হয়তো সঠিক সিদ্ধান্ত নিতে পারিনি, আউট হয়ে গেছি। তবে ভালো লেগেছে সবাই উৎসাহ দিচ্ছিল। সবাই খুব ভালোবাসে আমাকে। একটি অন্যরকম ভালোবাসা আমার প্রতি তাদের। এজন্য আমাকে উৎসাহ দিয়ে গেছে। এই উৎসাহ মাঠে কাজেও লেগেছে। ওনারা যখন সাপোর্ট করছিল, নিজের কাছেই ভাল লেগেছে। বাইরে খেয়াল করছিলাম, আশরাফুল ভাই বারবার বলছিল ২০০ করার জন্য। আমার মনে হয় ৫০ ওভার খেলতে পারলে হয়ে যেতে পারত।’

ডাবল সেঞ্চুরি করতে না পেরে আক্ষেপ নেই মুমিনুলের। দলের জয়ে অবদান রাখতে পেরেই খুশি তিনি। এই নিয়ে টানা চার ম্যাচ জিতল তার দল। মুমিনুল-নাসিরদের করা ৩০৭ রানের জবাবে দোলেশ্বর থামে ২৭২ রানে।

দলের জয় নিয়ে মুমিনুল বললেন, ‘আমি সন্তুষ্ট। কারণ টিমের জন্য কিছু করতে পেরেছি। শুরুতে আমাদের দুইটা উইকেট পড়ে গিয়েছিল। ওই পরিস্থিতিতে আমি ও নাসির দারুণভাবে দলকে ফিরিয়ে এনেছি। ভাল একটা জুটি হয়েছে। সবকিছু মিলিয়ে খুব ভাল লাগছে আমার।’


1