LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে সংসদ সদস্য মকবুল হোসেন আওয়ামীলীগে যোগদানের সিন্ধান্ত



আল-আমীন,সিনিয়র স্টাফ রিপোর্টার Channel 4TV : দশম জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হিসেবে নির্বাচন করে (স্বতন্ত্র) সংসদ সদস্য নির্বাচিত হন মেহেরপুর-২ গাংনী  আসনের সংসদ সদস্য মকবুল হোসেন। দলীয় প্রার্থী এমএ খালেককে তিনি ১০ হাজার ভোটে পরাজিত করেন। আজ (শুক্রবার) তিনিসহ ১৪জন স্বতন্ত্র এমপি আওয়ামীলীগে যোগদান করবেন বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

মকবুল হোসেন আওয়ামীলীগে যোগদান করবেন এমন খবর মেহেরপুরের গাংনী এলাকায় পৌছালে দলীয় নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। কারণ হিসেবে তারা জানিয়েছেন, মকবুল হোসেন ক্ষমতা পেয়ে দলীয় নেতাকর্মীদের নানাভাবে হয়রানি করেছেন। বিএনপি জামায়াতের লোকজনের সাথে আঁতাত করে নিজস্ব একটি বলয় সৃষ্টি করেছেন। যার ফলে আগামী নির্বাচনে এর একটি নেতিবাচক প্রভাব ফেলতে পারে বলে তারা আশঙ্কা প্রকাশ করেছেন।

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক জানান, যে ১৪ জন স্বতন্ত্র দলেযোগ দেবেন, তাদের সাথে মকবুল হোসেনের কোন মিল নাই। কারণ তাদের অধিকাংশই না বুঝে একবার ভুল করেছেন। আর মকবুল হোসেন এ দিয়ে তিন তিন বার দলীয় সিদ্ধান্তের বাইরে অবস্থান নিয়েছেন। তিনি আরো বলেন, দলীয় সিদ্ধান্তে তিনি যোগ দিয়ে যদি দলীয় কর্মকান্ডের সাথে কাজ করে চলেন তাহলে সমস্যা নাই। আর যদি একই ধারায় কাজ করে যান তাহলে তো সমস্যার সৃষ্টি হবেই।

আগামী নির্বাচন নিয়ে এম এ খালেক বলেন, যেহেতু দল করি দলীয় প্রতীক নিয়ে যে থাকবেন তার পক্ষেই কাজ করতে হবে। যদি উনি কাউকে মনে রাখার মত আঘাত দিয়ে থাকেন তার প্রতিদান দিতেই হবে। মকবুল হোসেন জনবিচ্ছিন্ন উল্লেখ করে তিনি বলেন, এমন একজন লোককে দলীয় মনোনয়ন দিলে একটা ক্ষোভ তৈরি হবেই।

।তবে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন বলেন, অগ্রিম কিছ্ইু বলা যাবেনা। স্থানীয় রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়ার কোন সুযোগ নাই। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করবেন কিনা এ প্রশ্নের জবাবে তিনি বলেন,তা সময় বলে দিবে।
প্রসঙ্গত, ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ প্রার্থী এম এ খালেক পেয়েছিলেন ৩৬৪৮৯, স্বতন্ত্র (বিদ্রোহী) মকবুল হোসেন ৪৬৭৭০ ভোট।


1