LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চ্যানেল-৪-টিভিতে সংবাদ প্রকাশিত হওয়া পরে নড়ে চড়ে বসছেন উপপরিচালক সুপ্রিয়া বর ও তার সহযোগি অফিসসহকারী আসর আলী



ফলো আপ
আল-আমীন সিনিয়র স্টাফ রিপোর্টার  ,
নড়াইল জেলায়  ৩টা উপজেলা নিয়ে কাজ করেন  উপপরিচালক সুপ্রিয়া বর তিনি যোগদান করেন ২৭-৪-২০১৫ইং তারিখে যোগদানের পর থেকে তাঁর বিরুদ্ধে বিভিন্ন ধরনের  অনিয়মের  অভিযোগ তুলেছেন  এ জেলায় কর্মরত কমকর্তা কমচারী  সহ বিভিন্ন ইউসিসি লিঃ ও সমিতি সভাপতি ও সদস্যগণ । বিভিন্ন অজুহাতে মাসিক চাঁদা আদায় কররে থাকেন উপপরিচালক ও অফিসসহকারী  আসর আলী এই  টাকায় দিয়ে  নামে-বেনামে কিনেছেন জমি, গড়ে তুলেছেন টাকার পাহাড় । উপপরিচালক সুপ্রিয়াবর এ উপজেলা ইউসিসি অফিস  পরিদশন না করে ট্রেনিং উপস্থিত না হয়ে। নিজ কায্যলয়ের  বসে শুয়ে থেকে টিএডিএ নিয়ে থাকেন।কমপিউটার ক্রয় জন্য প্রতি উপজেলা থেকে ৩ হাজার টাকা করে চাঁদা আদায় করেন। আদায়কারী হিসেব কাজ করান অফিস সহকারী  আসর আলী । লোহাগড়া উপজেলা ইউসিসি লিঃ এর সভাপতি মশিয়ার রহমান জানান, বর্তমান উপপরিচালক আমলের আবতক লোনের টাকা অনআদায়  প্রায় ৩০ লক্ষ টাকা দীর্ঘ দিন যাবত। কিন্ত প্রতি মাসে ঢাকা অফিসকে মিথ্যা তথ্য প্রদান করেন  অনআদায় লোন দেখানো হয়।১২ লক্ষ টাকা ।এই উপজেলার সমিতি সদস্যদের মধ্য লোন চাহিদা থাকার পরেও তিনি কোন লোন বিতরন কররেনা । উপপরিচালক সুপ্রিয়া বর  নিয়োগ অনিয়ম করিবার কারনে বর্তমান তার  নামে আদালতে ৩টি মামলা বিচারধীন  আছে।

কালিয়া উপজেলার ইউসিসি সভাপতি শেখ  নজরুল ইসলাম জানান   বর্তমান উপপরিচালক সুপ্রিয়া বর কালিয়া ইউসিসি লিঃ টি কে ধংশের দ্বার প্রান্ততে নিয়ে গিয়ে দাঁড় করান আবতক লোনের লক্ষ লক্ষ টাকা অনআদায় হয়ে পড়ে আছে। উপপরিচালক সুপ্রিয় বর আর  তার অফিস সহকারী  টাকা দিতে গিয়ে কালিয়া উপজেলার বিআরডিবি কর্মরত  কর্মকতা কর্মচারী দের জানের নাজেহাল কালিয় ইউসিসি লিঃ এর পরিদর্শক ছিলেন হাদীউর রহমান তার কাছে থেকে লক্ষ লক্ষ হাতিয়ে নেন উপপরিচালক সুপ্রিয়া বর ও অফিসসহকারী আসর আলী । বর্তমান নড়াইল জেলার বিআরডিপি অফিস কে দুরনীতি আখড়া পরিনত করেন উপপরিচালক সুপ্রিয়া বর ও তার অফিস সহকারী  আসর আলী, ফুয়েল ছাড়া ফাইল নড়ে না নড়াইল জেলায় কর্মরত একাধীক কর্মকতা কর্মচারী  নাম না প্রকাশ করিবার শর্তে এই প্রতিনিধি কে জানান উপপরিচালক সুপ্রিয়া বর অফিসসহকারী আসর আলী কে দিয়ে বিভিন্ন কায়দায় টাকা নিয়ে থাকেন।
সরকারী নিয়মে প্রতি বৃদ্ধ আঙ্গুলী  প্রদর্শন করে। অফিসে আসেন ১১/১২টার সময় অফিসে আসেন আগামী ৮-৫-১৭তারিথে উপপরিচালক অফিসে বিদায় অনুষ্ঠান আছে প্রতি উপজেলা অফিস থেকে  ১০ হাজার টাকা চাঁদা  দিতে হবে। কোন সময় যদি উপপরিচালক সুপ্রিয়া বর  উপজেলায় অফিস পরিদর্শনে গেলে ভুরিভোজ না করালে সে অফিসারের কপালে শনিদশা  নেমে আসে। অফিস সহকারী আসর আলী জানান সে কিছু জানে না ডিডি ম্যাডাম যাহা বলেন তিনি তাহা করেন।
এই বিষয়ে উপরিচালক সুপ্রিয়া বর সাথে যোগাযোগ করিলে তিনি বলেন সাংবাদিকদের সাথে আমার ভালো সর্স্পক ?
এই বিষয়ের ডিজি মহাদয়ে সাথে যোগাযোগ করিলে তিনি বলেন  বিষয়টি তদন্ত করে প্রয়োজনী ব্যাবস্থা গ্রহন করা হইবে।


1