LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সিয়াম সাধনায় সত্যকে গ্রহণ ও মিথ্যাকে বর্জনের অভ্যাস গড়ে ওঠে - অধ্যক্ষ ছৈয়্যদ মুনির



কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদে আজম আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্ল¬াহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, মাহে রমজানে মাসব্যাপী সিয়াম সাধনায় রোজাদারের মধ্যে সত্যকে গ্রহণ ও মিথ্যাকে বর্জনের অভ্যাস গড়ে ওঠে। রমজানের পর বছরের বাকী এগারো মাসেও এ সুন্দর অভ্যাসে নিবেদিত হতে গাউছুল আজম (রাঃ)’র প্রতিষ্ঠিত কাগতিয়া দরবারে রয়েছে ব্যতিক্রমধর্মী নানান আধ্যাত্মিক কর্মসূচী, নূরে মুহাম্মদীর রওশনে ক্বলবকে জ্যোতিময় করে জীবনের সকল ক্ষেত্রে সত্য ও মিথ্যার পার্থক্য নিরুপনে সক্ষমতা অর্জনের সুবর্ণ সুযোগ।
তিনি গতকাল ২ জুন শুক্রবার ইফতার মাহফিলে উপস্থিত হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
তিনি আরও বলেন, রমজানে মুসলমানদেরকে বেশি বেশি দান-সদকা, যাকাত-ফিত্রা, অভাবী প্রতিবেশিদের সাহায্য ও সারারাত ইবাদত-বন্দেগীর মাধ্যমে একান্ত অনুতপ্ত হয়ে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনার মাধ্যমে তাকওয়া অর্জনে সচেষ্ট হতে হবে।  
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য মোহাম্মদ জসীম উদ্দীন শাহ্র সভাপতিত্বে মদুনাঘাট রিলেশান পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ রাউজান-রাঙ্গুনিয়া-হাটহাজারী (দক্ষিণ) সমন্বয় পরিষদ।
সভাপতির বক্তব্যে জসীম উদ্দীন শাহ্ বলেন, রোজা রোজাদারের অন্তরে তাকওয়া পয়দা করে। সকল অসুন্দর ও অকল্যাণ থেকে সুন্দর এবং কল্যাণের দিকে প্রত্যাবর্তনের সুযোগ এনে দেয়। আর এ কাজটি সর্বত্র বাস্তবায়ন করে যাচ্ছে কাগতিয়ার গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হু’র প্রতিষ্ঠিত মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ।
মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর এপিএস মোহাম্মদ নূর খান। উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ আল্লামা মুহাম্মদ বদিউল আলম আহমদী, আলহাজ্ব মাওলানা আহমদ করিম, আলহাজ্ব মাওলানা আবু মোহাম্মদ আযমী, মাওলানা মুহাম্মদ সেকান্দর আলী, মাওলানা জসীম উদ্দীন নূরী।
বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সহ-এশায়াত সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ রশিদী, মাওলানা মুহাম্মদ আব্দুস ছালাম, মাওলানা মুহাম্মদ বশির উদ্দীন প্রমুখ।
মাহফিলে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তি, আলেম, সাংবাদিক ও ব্যবসায়ি ছাড়াও সর্বস্তরের হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।    
মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং গাউছুল আজম (রাঃ)’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।


1