LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সুন্দরগঞ্জে পুলিশ হেফাজতে আসামীর মৃত্যুকে কেন্দ্র করে এসআই সহ ৪ পুলিশ প্রত্যাহার



গাইবান্ধা জেলা প্রতিনিথি: মো: মোছাব্বের হোসেন শান্ত Channel 4TV :
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে পুলিশ হেফাজতে অপহরণ মামলার আসামী রিপন চন্দ্র দাসের মৃত্যুর ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক রাজু মিয়া সহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। দায়িত্বে অবহেলার অভিযোগ এনে তাদেরকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্ল্যাহ আল ফারুককে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অন্য দিতে ৪ পুলিশ সদস্য সুন্দরগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই রাজু মিয়া, কনষ্টেবল সাহানুর রহমান, মোস্তাফিজুর রহমান, নারী কনষ্টেবল নার্গিস বেগম উল্লেখ্য ধোপাডাঙ্গা ইউনিয়নে হাতিয়া গ্রামের বাবলু চন্দ্র দাসের পুত্র রিপন চন্দ্র দাস গত ২৯ মে সকাল ১০.৩০ ঘটিকার সময় প্রতিবেশি সুরেশ চন্দ্র দাসের কন্যা চম্পা রাণী দাস কে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় চম্পার পিতা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার ১ লা জুন বগুড়া কাহালু উপজেলার কাইট গ্রামের একটি মন্দির থেকে চম্পাকে উদ্ধার করে এবং রিপন চন্দ্রকে গ্রেফতার করে এবং মাইক্রোবাস যোগে সুন্দরগঞ্জ আসার পথে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রাস্তার পার্শ্বে প্রসাবের কথা বলে নেমে সড়ক ধরে দৌড়ে পালানোর সময় অপর দিক থেকে আসা ট্রাক চাপায় রিপনের মৃত্যু হয় বলে প্রচার করা হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।  এবং উত্তেজিত জনতা চম্পা রাণীর পরিবারের বাড়ী ঘর ভাংচুর ও অগ্নি সংযোগ করে। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রিপনের পরিবারের অভিযোগ পরিকল্পিত ভাবে রিপন কে হত্যা করে ট্রাক চাপার কথা বলছে এবং আসল ঘটনা আড়াল করার চেষ্টা করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়ার উপস্থিতিতে পুত্তলিকা দাহ না করে মাটি চাপা দিয়ে পুতে রাখা হয়েছে। পরিবার ও এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঐ গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে সুন্দরগঞ্জ থানা ইনচার্জ আতিয়ার রহমান জানিয়েছে।


1