LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহের ফুরসন্দি ইউনিয়নে দীর্ঘদিনের বিরোধ মিমাংসা করার জন্য শান্তি সমাবেশ অনুষ্ঠিত



ঝিনাইদহ সংবাদদাতা Channel 4TV :
ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নে দীর্ঘদিনের বিরোধ মিমাংসা করার জন্য শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখের আহ্বানে ফুরসন্দি ইউনিয়নের ধনঞ্জয়নপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশে অনুষ্ঠিত হয়। সেসময় ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিকদার শহিদুল ইসলাম, নারিকেলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই শামসুজ্জোহাসহ আওয়ামী লীগ ও অংঙ্গসংঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শান্তি সমাবেশে প্রধান অতিথি ওসি এমদাদুল হক শেখ বলেন, ফুরসন্দি ইউনিয়নের দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে যে বিরোধ চলে আসছিল আজ তা নিরসন হল। ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে তৈরী করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। সদর উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সদর থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আজকের এই শান্তি সমাবেশ। ওসি বলেন, সমাজ থেকে সকল অন্যায়, অপরাধ দুর করতে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে।


1