LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

প্রস্তুত কক্সবাজার পর্যটকদের স্বাগত জানাতে



নগর জীবনের যান্ত্রিকতা থেকে দূরে সাগর পাড়ে প্রতি বছরের মতো এবারও ঈদের পরদিন থেকে কক্সবাজারে পর্যটকদের ঢল নামবে বলে আশা করা হচ্ছে। তাই ঈদের লম্বা ছুটিতে দীর্ঘতম সমুদ্র সৈকতের টানে অনেক পর্যটকের সমাগম হওয়ার বিষয় চিন্তা করে এসব পর্যটকদের সার্বিক নিরাপত্তা দিতে প্রস্তুত আইন প্রয়োগকারী সংস্থা।

এছাড়া দেশি-বিদেশি পর্যটকদের আকৃষ্ট করতে কক্সবাজারের পর্যটন স্পটগুলোকে নানাভাবে সাজানোর পাশাপাশি সংস্কারের মাধ্যমে নতুন করে সাজানো হয়েছে হোটেলগুলো।

পর্যটকদের সাড়া পাওয়ার কথা জানিয়ে কক্সবাজার হোটেল মোটেল গেষ্ট হাউজ মালিক সমিতির অর্থ সম্পাদক ও হোটেল মালিক আলহাজ্ব শফিকুর রহমান জানান, সব হোটেলগুলোকে নতুনভাবে সাজানো হয়েছে। ভালো বুকিংও পেয়েছি।

তবে মোটেল লাবনীর ব্যবস্থাপক রাশেদুল হক খান জানান, আবহাওয়ার কারণে এবার পর্যটকদের সাড়া একটু কম। তবে আবহাওয়া ভালো থাকলে তা হয়তো কেটে যাবে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে তিন স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

পর্যটন রাজধানীতে শান্তি শৃঙ্খলা যেন ঠিক থাকে সে লক্ষে কাজ করার কথা জানিয়ে কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন বলেন, আমরা চেষ্টা করবো পর্যটকদের সর্বোচ্চ সেবা দিতে। কেউ বেশি ভাড়া যেন আদায় করতে না পারে সে জন্য থাকবে বিশেষ টিম।

কক্সবাজারে হোটেল মোটেল ও গেস্ট হাউজ রয়েছে সাড়ে চার শতাধিক। এসব হোটেলে পর্যটক ধারণ ক্ষমতা প্রায় দুই লাখের কাছাকাছি।

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত এবং পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্য্য দেখতে কক্সবাজারে দেশি-বিদেশি পর্যটকদের এমন উৎসব যেন সারা বছরই অব্যাহত থাকে এমনই প্রত্যাশা সংশ্লিস্টদের।


1