LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে যুবলীগ নেতা কামাল খুন



স্টাফ রির্পোটার, টঙ্গী টঙ্গী রেলওয়ে ষ্টেশন গোলচত্বর এলাকার রেলওয়ের একটি পরিত্যক্ত ভবনের ভেতরে গতকাল শনিবার সন্ধ্যায় স্থানীয় যুবলীগ নেতা কামাল হোসেন (৫০) পেটে ছুরিকাঘাতে খুন হয়েছেন। এঘটনায় এলাকায় শোকের মাতম সৃষ্টি হয়েছে। তিনি রেলওয়ের সাবেক কর্মচারী মরহুম অলিউর রহমানের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল সন্ধ্যার দিকে কামাল হোসেন তার বন্ধু ফাহিম ও নুরুসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে তাস খেলার সময় রহস্যজনক কারনে বন্ধুরা মিলে উল্লেখিত পরিত্যক্ত ভবনের ভেতর কামাল হোসেনকে পেটের মাঝামাঝি স্থানে বড় ধরণের একটি ছোঁরা দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হলে বন্ধুরা কৌশলে পালিয়ে যায়। এলাকাবাসী আরো জানায়, উক্ত ভবনের ভেতরে কামাল হোসেন তার বন্ধু ফাহিম ও নুরুদের নিয়ে প্রায় প্রতিদিনই আড্ডা দিতেন। নিজ কাজের সময় ছাড়া দিনের বেশীর ভাগ সময়ই তিনি ঐ ভবনে অবস্থান করতেন। তিনি শান্ত প্রকৃতির লোক ছিলেন এবং আওয়ামী যুবলীগের টঙ্গী থানা শাখার সাবেক সহ-সভাপতি ছিলেন। এই বলে উপস্থিত এলাকার লোকজন কান্নায় ভেঙ্গে পড়েন। এ খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। এ খুনের ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে টঙ্গী থানার ওসি মো: ফিরোজ তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটি একটি নৃশংস খুনের ঘটনা। অতিশীঘ্রই ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে বিচারের আওতায় আনা হবে।


1