LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ছাতকে একমাসেই ১৫হাজার থেকে ৫০হাজার বিদ্যুৎ বিল



ছাতক প্রতিনিধি,
ছাতকে এক মাসেই ১৫হাজার থেকে ৫০হাজারে চলে গেল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বিদ্যুৎ বিল। এটি নতুন কোন ঘটনা নয়। বিদ্যুৎ বিভাগের (পিডিবির) অভ্যন্তরে এধরনের সীমাহীন দূর্নীতি ও অনিয়মের ঘটনা হর-হামেশাই ঘটে চলেছে। কিন্তু এসব যেন দেখার কেউ নেই। কতিপয় অসাধু কর্মকর্তা-কর্মচারি এসব দূর্নীতি ও অনিয়মের সাথে জড়িত রয়েছে বলে জানা গেছে। অভিযোগে জানা যায়, ছাতক মনিকা প্লাজাস্থ মফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের (মিটার নং ৫০৭৩১২০২ ও বিল নং ৪২৫৪৭৬৭) মে’ মাসের বিদ্যুৎ বিল দেয়া হয় ৫০হাজার ৭৬টাকা ৬০পয়সা। অথচ আগের মাসের বিল ছিল ১৫হাজার ৯শ’ ৮১টাকা। এধরনের ভৌতিক বিলে অতিষ্ঠ বিদ্যুৎ বিভাগের একুশ হাজার ভূক্তভোগি কনজুমার। এছাড়া বিদ্যুৎ লাইন মেরামতের নামে সংযোগ বিচ্ছিন্ন করা হয় গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের সুহিতপুর গ্রামের লন্ডন প্রবাসি মনাফ মিয়ার বাসার। এসময় বাসার কেয়ারটেকার নাজমিন আকতারের দায়েরি নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরি মামলার প্রধান আসামি আব্দুল আলিমের নেতৃত্বে বিদ্যুৎ বিভাগ এ সংযোগ বিচ্ছিন্ন করে। ১৬জুলাই থেকে বিদ্যুৎ না থাকায় পরিবারে মানবিক বিপর্যয় নেমে এসেছে। লন্ডনীর আত্মীয় ৮০বছরের এক অসুস্থ্য মহিলা, স্কুল ছাত্রীসহ বাসার লোকজন বিদ্যুতের অভাবে তাদের নাওয়া-খাওয়া এখন বন্ধ হয়ে পড়েছে। তীব্র পানি সংকটে পড়েছে তারা। সন্ত্রাসীরা বাড়ি ঘিরে রাখায় তারা এখন বাড়ি থেকে বের হতে পারছেনা। এসব সন্ত্রাসীদের কথায় তাদের লাইন বিচ্ছিন্ন করা হয়। এখন বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারি লাইন সংযোগ দিচ্ছেনা বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে ছাতক বিদ্যুৎ বিভাগের সহকারি প্রকৌশলী আলা উদ্দিন জানান, স্থানীয় আবদুল আলিম নামের একব্যক্তি বাসার বিদ্যুৎ সযোগ বিচ্ছিন্ন করে। এব্যাপারে তিনি কার্যকর ব্যবস্থা নেয়ার কথা জানান। এভাবে উপজেলা জুড়ে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারিদের নানা অনিয়ম-দূর্নীতি লক্ষ্য করা যাচ্ছে বলে জানা গেছে।


1