LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মেহেরপুরে বিজিবি ক্যাম্প কমান্ডার বিরুদ্ধে আদালতে মামলা



এম এ লিংকন মেহেরপুর প্রতিনিধি:মেহেরপুরের গাংনী উপজেলার  সহড়াতলা বিজিবি ক্যাম্প কমান্ডার তসলিম উদ্দিকে আদালতে হাজির হয়ে ঘটনার লিখিত ব্যখ্যা দেওয়ার আদেশ দিয়েছেন আদালত। গত ১০ জুলাই মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ছানাউল্লাহ স্বপ্রণোদিত হয়ে এ আদেশ দেন। আদেশে  ১৮ জুলাই আদালতে ক্যাম্প কমান্ডার তসলিম উদ্দিনসহ অজ্ঞাত দুই জওয়ানকে স্বশরিরে হাজির হয়ে ঘটনার লিখিত ব্যাখা দেওয়ার নির্দেশ দিয়েছেন। আদেশে বলা হয়েছে, এরশাদ আলী বিজিবি ক্যাম্প সংলগ্ন একটি হোটেলে খাবার খেতে যান। তার কাছে এক বোতল ফেন্সিডিল আছে দাবি করে তাকে বিজিবি জওয়ানরা আটক করেন। কিন্তু প্রত্যক্ষদর্শীরা বিজিবি’র দাবি প্রত্যাখান করে কোমরে ফেনসিডিল গুজে দিয়ে এরশাদকে মাদক ব্যবসায়ী বলে প্রমান করার চেষ্টা করেন। গ্রামবাসী এরশাদ আলীর পক্ষ নিয়ে বিজিবি ক্যাম্পের সামনে অবস্থান নিলে গণ্যমান্য ব্যক্তিদের জিম্মায় এরশাদ আলীকে ছেড়ে দেওয়া হয়েছে।
আদেশে আরো বলা হয়েছে, এরশাদ আলী মাদক ব্যবসায়ী হলে তাকে কেন মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হলো না এবং সে যদি মাদক ব্যবসাযী না হয় তা হলে কেন তাকে ফেনসিডিল দিয়ে আটক করা হলো। এ ক্ষেত্রে বিজিবি প্রচলিত আইন লংঘন করেছেন। যা শাস্তিযোগ্য অপরাধ। জানা গেছে, গত ৯ জুলাই রবিবার সকালে গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের নওয়াব আলীর ছেলে এরশাদ আলী বিজিবি ক্যাম্প সংলগ্ম একটি হোটেল খাবার খাওয়ার জন্য প্রবেশ করে। এসময় সিভিল পোশাকে দুই জন বিজিবি সদস্য এরশাদ আলীকে আটক করে নিয়ে যায়। পরে বিজিবি’র সদস্যরা একটি ফেন্সিডিলের বোতল এরশাদ আলীর কোমরে গুজে দেয়। এসময় ওই বোতলটি এরশাদ ছুড়ে ফেলে দিলে বিজিবি সদস্যরা এরশাদ আলীকে মারধর করে পুনরায় ফেনসিডিলের বোতলটি কোমরে গুজে দিয়ে তাকে ক্যাম্পে নিয়ে যায়। এ ঘটনার পরপরই স্থানীয়রা বিক্ষোভ সহকারে ক্যাম্পের কাছে অবস্থান নেয়। পরে গ্রামের ক্যাম্প মোড়ে আগুন জ¦ালিয়ে সড়ক অবরোধ করে ক্যাম্প কমান্ডারের প্রত্যাহার দাবি করে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সহড়াতলা ক্যাম্পে গেলে বিজিবি সদস্যরা সাংবাদিকদের সাথে তর্কে জড়িয়ে পড়েন এবং কোন তথ্য দিতে অস্বীকার করেন। পরে ফিরে যাওয়ার সময় সাংবাদিকদের নাম ঠিকানা মোবাইল নম্বর নেওয়ার জন্য সড়কের মাঝখানে দাড়িয়ে পথরোধ করেন এবং সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করেন।


1