LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কাপাসিয়ায় কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত



আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধি :

বাংলাদেশ কৃষকলীগ কাপাসিয়া উপজেলা শাখা’র বর্ধিত সভা মোল্লা টাওয়ার এ অনুষ্ঠিত হয়েছে। ৩ আগষ্ট বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় সভাপতি ও জাকসু সাবেক ভিপি মো. মোতাহার হোসেন মোল্লা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলার এগারো ইউনিয়নে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের সিদ্ধান্ত হয়। এছাড়া সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে উপজেলার সকল ওয়ার্ড এ কমিটি গঠনের জন্য স্ব স্ব ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব দেওয়া হয়।  

উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আইন উদ্দীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক আবদুছ ছোবহান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু, উপজেলা আওয়ামলীগ সহ সভাপতি শুনিল মাস্টার, উপজেলা কৃষকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল হক চৌধুরী আইয়ুব, মনির হোসেন, মনির হোসেন পনির, শাকিল হাসান মোড়ল, আনোয়ার হোসেন বকুল, শাহিন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে মোতাহার হোসেন মোল্লা উপস্থিত নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষকলীগ গঠন করেন। আর এই মহান নেতাকে ১৫ই আগষ্ট নির্মম ভাবে হত্যা করেছিলো ঘাতকরা।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদকে ঘাতকরা জেল খানায় ৩ নভেম্বর নির্মম ভাবে হত্যা করেছে কিন্তু দুখের বিষয় আমরা ৪ তারিখ সকালেও জানতে পারিনি। জিয়াউর রহমান বেঈমান। তাঁর নেতৃত্বে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়। জিয়ার গঠিত দল বি এন পি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাবস্থায় ১৮ জন কৃষক সার এর জন্য আন্দোলন করতে গেলে জীবন দিতে হয়। আর বর্তমান সরকারের আমলে কৃষক এর জন্য সার উদ্বৃত থাকে।  


1