LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

”বন্দরটিলায়বিদ্যুৎ গ্রাহক ভোগান্তি প্রতিরোধ কমিটির সমাবেশ ও বিক্ষোভ



 ”বন্দরটিলায়বিদ্যুৎ গ্রাহক ভোগান্তি প্রতিরোধ কমিটির সমাবেশ ও বিক্ষোভ  অনিয়ম-দুর্নীতি ও অব্যবস্থাপনা

দূর করে সেবা নিশ্চিতের  জোর দাবি-অন্যতায় তীব্র আন্দোলনের  হুঁশিয়ারি

মোঃশাহরিয়াররিপনচট্টগ্রাম:৭আগষ্ট

৫ দফা দাবিতে বন্দরটিলা সিটি কর্পোরেশন মার্কেট চত্ত্বরেপতেঙ্গা-হালিশহরের বিদ্যুৎ গ্রাহকদের সংগঠন বিদ্যুৎ গ্রাহক ভোগান্তি প্রতিরোধ কমিটির ডাকে বিদ্যুৎ বিভাগের অনিয়ম-দুর্নীতি  মিটারসংযোগ প্রদান এবং গড় বিল  বন্ধ করাসহবিভিন্ অনিয়মের প্রতিবাদেএক সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে ।

সমাবেশে বক্তারা বলেন, প্রতিমাসে মনগড়া রিডিং দিয়ে গ্রাহকদের কাছে অতিরিক্ত বিল আদায় করা হচ্ছে, অভিযোগ দেয়ার পরও সমাধান হচ্ছে না। ট্রান্সফরমার মেরামত ও স্থাপনের জন্য বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের ঘুষ দিতে হয়। আর দৈনিক ৮ ঘন্টা লোডশেডিং এবং লো- ভোল্টেজ সমস্যায় জনজীবন অচল। এই অবস্থা দীর্ঘদিন চলতে পারে না। বছরে দুইবার করে বিদ্যুৎ বিল বাড়ছে। বাড়তি বিলের বোঝা কাঁধে বহন করেও পতেঙ্গা-হালিশহরের জনগন প্রকৃত বিদ্যুৎ সেবা থেকে বঞ্চিত।আবার ডিজিটাল মিটার দেওয়ার কথা বলে মাসের পর মাস হয়রানী সহ ডিমান্ট নোটের বেশী টাকা দাবি করে গ্রাহকের চরম ভাবে মানষিক নির্যাতন করছেন লাইনম্যানরা।

এছাড়াও লাইন মেরামত করতে এসে একটি লাইন টিক করে অন্য লাইন কেটে দিয়ে প্রতি লাইন২০০ থেকে ৩০০টাকা দাবি করার তীব্র অভিযোগ উঠেছে । এসব মেরামতকারীপিডিবি’র শ্রমিকদের কিছু বল্লেএরা উত্তর দেন ,আমরা লাইন কাটলেও টাকা আর মেরামত করলেও টাকা দিবেন। আর এই সকল অনিয়ম-দুর্নীতি ও অব্যবস্থাপনা দূর করে বিদ্যুৎ সেবা নিশ্চিত করার জন্য সমাবেশ থেকে জোর দাবি জানান পতেঙ্গা-হালিশহরের বিদ্যুৎ  গ্রাহক ভোগান্তি প্রতিরোধ কমিটি।

সংগঠনের আহবায়কমুজিবুল হকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব মো. জাহিদআনসারী, রফিকুল হাসান, পপিচাকমা, মো. শাহেদ, জাহিদুন্নবী, মো. খোকন, আবু তাহের, মো. ইলিয়াস, রুবেলপ্রমুখ।সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বন্দরটিলা নয়া হাট রোড হয়ে বিদ্যুৎ বিতরণ ও বিক্রয় বিভাগ, হালিশহর ও নিউমুরিংকার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল সহকারে সংগঠনের নেতৃবৃন্দরা  নির্বাহী প্রকৌশলীবরাবরেমাসব্যাপীগণস্বাক্ষর অভিযানে সংগৃহীত হাজার হাজারবিদ্যুৎ গ্রাহকদেরস্বাক্ষরসম্বলিতস্মারকলিপি পেশ করেন।স্মারকলিপি পেশ করার পরও যদি দাবি আদায় না হয় তাহলে আরো তীব্র আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করেন পতেঙ্গা-হালিশহরের বিদ্যুৎ  গ্রাহক ভোগান্তি প্রতিরোধ কমিটি।


1