LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনী টেকনিক্যাল এন্ড বি,এম কলেজের উত্তেজনা। পুলিশ মোতায়েন।



জেলা প্রতিনিধি মেহেরপুর:মেহেরপুরের গাংনীর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের বরখাস্তকৃত  অধ্যক্ষ আবুল কালাম আজাদের কলেজে প্রবেশকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে। কলেজ পরিচালনা পর্ষদের কয়েকজন সাবেক সদস্য ও ছাত্রলীগ নেতা কর্মীরা কলেজ চত্তরে অবস্থান নেয় ।আইনশৃংখলা রক্ষার্থে  কলেজে পুলিশ মোতায়েন করা হয়।
গাংনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম ফিদা হাসান বলেন,কলেজের বরখাস্তকৃত অধ্যক্ষ আবুল কালাম আজাদ বিধি বুর্হিভুত ভাবে কলেজে প্রবেশ করবে এমন সংবাদ ছড়িয়ে পড়লে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা সৃষ্টি হয় । এমত অবস্থায়  পুলিশের সহযোগীতা চাইলে আইনশৃংখলা রক্ষার্থে  কলেজে পুলিশ মোতায়েন করা হয় ।
এই ঘটনা কে কেন্দ্র করে সাবেক কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ,বিভিন্ন ছাত্র সংগঠনের নেতা কর্মি ও বিভিন্ন গন মাধ্যম এর প্রতিনিধিরা কলেজ ক্যাম্পাসে উপস্থিত হয় । কলেজ সুত্র বিভিন্ন মাধ্যম থেকে  জানা যায় বরখাস্তকৃত অধ্যক্ষ আবুল কালাম আজাদ,(স্বপন) একাধিক ফোজদারী মামলার এজাহার ভৃক্ত আসামী ।  
গাংনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সাবেক সদস্য মীর আব্দুল হামিদ এর কাছে জানাতে চাইলে তিনি বলেন আবুল কালাম আজাদ ২০১৩ সালের ২৪ ডিসেম্বর , আনুমানিক  রাত ১১টার সময় গাংনী পৌরসভার ১নং ওয়াডের বাশবাড়ীয়া আ:লীগএর সাধ: সস্পাদক নুরুল আমিন কে হত্যা করে পালিয়ে যায়। সে থেকে অদ্যাবধি পলাতক থাকা অবস্থায় বিধি বুর্হিভুত ভাবে  কলেজে আবুল কালাম আজাদ কলেজে প্রবেশ করছে  এমন সংবাদ পেয়ে ছাত্রলীগ ও আমরা সাবেক  সদস্য বৃন্দ কলেজে অবস্থান নিয়েছি। তিনি আরো বলেন, আবুল কালাম আজাদ কুখ্যত রাজাকারের সস্তান।তার  বিরুদ্ধে আওয়ামীলীগ নেতা নুরুল আমিন হত্যা সহ নাশতকার মামলা রয়েছে। এছাড়া পূর্্েবর কমিটি আবুল কালাম আজাদ স্বপন কে বরখান্ত করে। এখন অধ্যক্ষ পদ ও সার্বিক বিষয়ে মিথ্যাচার করছেন।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজে উত্তেজনা চলছে এমন সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের এডহক কমিটির সভাপতি ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান জানান,ছুটিতে থাকায় তিনি কলেজ সম্পর্কে কিছু জানেনা।
গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ স্বপন বলেন,শিক্ষা বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী গত ১৮-০৭-১৭ ইং তারিখে কলেজের সভাপতি ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামানের কাছে যোগদান করে কলেজে কর্মরত রয়েছি। তিনি আরো বলেন তার নামে বর্তমানে কোন মামলা নেই।
পূর্বের ম্যানিজিং কমিটির সভাপতি ও বর্তমান সংসদ সদস্য মো: মকবুল হোসেন বলেন,আবুল কালাম আজাদকে বিধি মোতাবেক বরখান্ত করা হয়েছিল। সে আওয়ামীলীগ নেতা নুরুল আমীন হত্যা মামলার আসামী। এছাড়া যে কোন ঘটনায় উত্তেজনা দেখা দিলে পুলিশ তো ব্যবস্থা নিতেই পারে। তবে আবুল কালামের কর্মকান্ড নিয়ে বাঁশবাড়িয়া গ্রামের লোকজন ক্ষুদ্ধ।


1