LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাাস্তাগুলোতে চলাচলের অনুপযোগী হওয়ায় হতাশ জনসাধারণ ঝিনাইদহ সদর ও হরিনাকুন্ডুর গ্রামীন পাকা রাস্তাগুলোর বেহাল দশা, সাড়ে ৩ বছরেও উন্নয়নের ছোয়া লাগেনি



ঝিনাইদহ সংবাদদাতাঃ
ঝিনাইদহ সদর উপজেলার অধিকঅংশ গ্রামীন পাকারাস্তা গুলোর বেহাল দশা দেখলে মনে হয়না জেলার কোন উন্নয়ন হয়েছে। মানুষ থেকে শুরু করে গাড়ী ঘোরা চলাচলে জনদূর্ভগ চরম আকার ধারন করেছে। সে দিকে কর্তৃপক্ষের কোন দৃষ্টি  নেই। এসব গ্রামীন জনপদের রাস্তা গুলো কতবছর পুর্বে হয়েছে জন সাধারণের মনে পড়ে না। এখন প্রায় সমস্ত রাস্তার ছাল চামড়া উঠে খানা গর্তে পরিনিত হওয়াই চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সরেজমিনে ঘুরে দেখা গেছে, হরিনাকুন্ডু উপজেলার রিশখালী বটতলা থেকে হিঙ্গেরপাড়া, রিশখালী বাজার থেকে গবরাপাড়া, রিশখালী স্কুল থেকে সোনাতনপুর, হরিনাকুন্ডু হাসপাতাল মোড় থেকে ভূইয়াপাড়া, সোনাতন পুর থেকে ডাকবাংলা বাজার, বৈাডাঙ্গা বাজার থেকে ভাতুড়িয়া বটতলা, ভাতুড়িয়া বাজার থেকে ভালকির রাস্তা উল্লেখযোগ্য।

ঝিনাইদহ সদরের কয়েকটি রাস্তা যেমন পোতাহাটির রাস্তা, সাধুহাটি হারেজ মোড় থেকে মাগুরা পাড়া, ১২মাইল থেকে রাঙ্গের পোতা রাস্তা, বোড়াই মোড় থেকে এনাইতপুর, ডাকবাংলা ছ-মিল হতে নাথকুন্ডু, নারায়নপুর ত্রিমহনী থেকে বাজার গোপালপুর, মোজাম চেয়ারম্যানের বাড়ি থেকে জিয়ালা, বৈাডাঙ্গা বাজার থেকে শাটতলা, বৈাডাঙ্গা ছ-মিল থেকে শাহেব নগর, মধুহাটির রাস্তা, হলিধানির রাস্তা শেলে রামচন্দ্রপুর, গান্না ইউনিয়নের ও সাগান্না ইউনিয়নের রাস্তা। গোয়াল পাড়া বাজার থেকে বাকড়ি বাজার হয়ে পরানপুর গ্রামের মাঝ দিয়ে হরিসংকরপুর, হাট গোপালপুর থেকে কোদালিয়া, আড়ুয়াডাঙ্গা থেকে রুপদহ ও মধুপুর বাজার, দুর্গাপুর থেকে আশুরহাট রাস্তা সহ আরও অনেক রাস্তার একই অবস্থা। এ সমস্ত গুরুত্বপুর্ণ রাস্তায় চলাচলের পরিবেশ হারিয়ে পড়েছে। ফলে প্রতিদিন হাজার ভোগান্তিতে পড়তে হচ্ছে সাধারন মানুষের।

ঝিনাইদহ সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও হরিনাকুন্ডু উপজেলা নিয়ে ঝিনাইদহ ২ আসন। এই আসনে ২০০৮ সালের নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী শফিকুল ইসলাম অপু নৌকা প্রতীকে জয়লাভ করে ২০১৪ সালের নির্বাচনে সতন্ত্র প্রার্থী তাহাজিব আলম সিদ্দিকীর নিকট হেরে যান। ঝিনাইদহ ২ আসনের জনসাধারণের অভিযোগ ছিল শফিকুল ইসলাম অপু তেমন কোন উন্নয়ন করেনি। ঝিনাইদহ সদর ও হরিনাকুন্ডুুর উপজেলার ঘুরে দেখা গেছে গ্রামীণ জনপদের রাস্তা গুলোর বেহাল দশা দেখার কেউ নেই। সাধারন মানুষ বলেছে সব জন প্রতিনিধিরাই সমান । আমার তাদের নিকট খেতে চাইনি অথচ আমাদের রাস্তাগুলো তো একটু চলাচলের উপযুক্ত করে দেবে। এ প্রসঙ্গে উক্ত এলাকা ঝিনাইদহ ২ আসনের সংসদ সদস্য তাহাজিব আলম সিদ্দিকীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি মোবাইল রিসিভ করেননি। 


1