LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তরুণদের মনোযোগ আকর্ষণে তথ্য প্রযুক্তিকে কাজে লাগাতে চায় আ'লীগ



শোকের মাসের কারণে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন প্রক্রিয়া বন্ধ থাকলেও আবারো এর কার্যক্রম শুরু করছে দলটি। জাতীয় নির্বাচনকে সামনে রেখে জনগণকে কাছে টানতে দেশের বিভিন্ন স্থানে বর্ধিত সভা ও জনসভা করে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হবে। এছাড়া তরুণ ভোটারদের মনযোগ আকর্ষণে তথ্য প্রযুক্তির কৌশলকেও কাজে লাগাতে চায় দলটি। তবে জাতীয় নির্বাচন করতে হলে বর্তমান সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচন করার মানসিক প্রস্তুতি নিতে হবে বলে মনে করেন আওয়ামী লীগ নেতারা। সংবিধানের বাইরে যেয়ে অশান্ত পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়েই তা মোকাবেলা করা হবে বলেও জানান তারা।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে সদস্য সংগ্রহ অভিযান ও নবায়নের মধ্য দিয়েই আওয়ামী লীগের সাংগঠনিক তৎপরতা বাড়ানো হবে বলে জানান দলের নেতারা। এ উপলক্ষে সারাদেশে গণসংযোগের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরতে পারলেই আওয়ামী লীগ সরকার আবারো বিজয়ী হবে বলে মনেও করেন তারা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ বলেন, ‘বর্তমান সরকারের গত নয় বছরের উন্নয়ের ধারাবাহিক সফলতা বজায় রেখেছে। তা জনগনকে আরো বেশি জানাতে হবে।’ আগামী নির্বাচনের প্রচারণায় তথ্যপ্রযুক্তির ব্যবহার বাড়িয়ে ভোটারদের কাছে টানার কথাও ভাবছে দলটি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘আগামী নির্বাচলে প্রচারনায় তথ্য প্রযুক্তির এক বিরাট প্রভাব থাকবে। সেক্ষেত্রে আমাদের কর্মীরা যেন তথ্যপ্রযুক্তি ব্যবহারে খাপ-খেয়ে নিতে পারে, এবং জনগনকে যেন সেভাবে সম্পৃক্ত করতে পারে, সেজন্য আমাদের কর্মশালা হবে।’

বর্তমান সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচন করার প্রস্তুতি নেয়ার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা। তবে বর্তমান সরকারকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরিয়ে সরকার গঠন করে নির্বাচন করার স্বপ্ন বিএনপির কখনোই পূরণ হবে না বলেও মনে করেন তারা। হানিফ বলেন, ‘আমাদের বিশ্বাস বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে যে সংবিধানের নিয়মানুযায়ী মেনে নিয়েই নির্বাচনে আসবে।’

খালিদ বলেন, ‘নির্বাচন করার জন্য একটা গণতান্ত্রিক সরকারকে হটাতে হবে এটাই তো অগণতান্ত্রিক কথা। এই অগণতান্ত্রিক কাজ এরশাদ, খালেদা অনেক করেছে। এটার আর সুযোগ নেই।’ আগামী নির্বাচনে বিএনপিসহ সব রাজনৈতিক দল অংশগ্রহন করুক এমনটাই চায় আওয়ামী লীগ। তবে সংবিধানের বাইরে যেয়ে বিএনপি কোনো অশান্ত পরিবেশ সৃষ্টি করলে তার ফল ভালো হবে না বলেও হুঁশিয়ার দেন নেতারা।


1