LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ফসলের মাঠজুড়ে ‘মেরি মি’ লিখে প্রেমিকাকে প্রস্তাব



যুক্তরাজ্যের ডেভনের ইস্ট অ্যানস্টে এলাকার টম প্লাম ও জেনা স্টিম্পসন দুজন দুজনকে ভালোবাসেন। আগামী বছরই বিয়ের আসরে বসছেন এই জুটি। এটি হতে যাচ্ছে তাদের প্রণয়ের পরিনতি। তবে এর আগে ঘটে গেছে অদ্ভূত যত সব ঘটনা। মাঠে ফসল লাগিয়ে সেগুলো বড় করে মেরি মি লিখে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন টম প্লাম।


বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, শৈশবে যুক্তরাজ্যের ডেভেনে দৌড়ঝাঁপ খেলে বেড়াতেন জেনা স্টিম্পসন। সেখানেই এত দিন পর তাঁর প্রেমিক হুট করে নিয়ে গেলেন তাঁকে। কিছু দূর গিয়ে চোখ বন্ধ করতে বললেন। আরও কিছু দূর যাওয়ার পর চোখ খুলে দিলেন। জেনার চোখের সামনে বিস্তীর্ণ ফসলের মাঠ। কিছুক্ষণ পর স্পষ্ট হয়ে উঠল, মাঠের মাঝে ফসলের গাছ লাগিয়ে বড় লেখা ‘মেরি মি’। এই দৃশ্য দেখে আবেগে ভেসে যেতে থাকলেন জেনা।


এভাবেই প্রেমিকার কাছে বিয়ের প্রস্তাব করেছেন প্রেমিক টম প্লাম (৩৯)। টমের অক্লান্ত পরিশ্রমে অভিনব এই প্রস্তাব দেখে জেনা (৩৭) শুধু আবেগে আপ্লুত হননি, প্রস্তাবে সাড়া দিতে একরত্তিও সময় নেননি তিনি। ২০১৮ সালেই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।


প্রতিবেদনে বলা হয়, টম ও জেনা প্রায় ১০ বছর ধরে একে অপরকে ভালোবাসেন। তাঁরা বিয়েও করতে চান। এ কারণে জেনার বাবার কাছে অনুমতি নিয়েছেন টম।

টমের এ রকম অদ্ভুত বিয়ের প্রস্তাব প্রসঙ্গে জেনা স্টিম্পসন বলেন, চোখ বন্ধ অবস্থায় প্রথমে গরুর শব্দ পেয়েছিলাম। ভেবেছিলাম সে মনে হয় গরু কিনেছে। কিন্তু চোখ খুলে দেখেই আমি বিস্ময়ে অভিভূত, স্তম্ভিত। তবে ভীষণ আনন্দিতও। আমি তাঁর এই প্রস্তাবে সম্মতি দিয়েছি।


পেশায় খেলোয়াড়দের ফিজিও টম বলেন, প্রেমিকার কাছে নিজেকে শুধু একজন ‘রোমান্টিক’ মানুষ হিসেবে নয়; এর চেয়েও বেশি কিছু পরিচয় দিতে চেয়েছেন তিনি। আর এ কারণেই তিনি বিস্তীর্ণ মাঠে চাষাবাদের মাধ্যমে কিছু করার পরিকল্পনা করেছিলেন। এ কাজে সাহায্য করেছেন তাঁর বাবা।


1