LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মানুষ মানুষের জন্য।



এম.রফিকুল ইসলাম (চট্টগ্রাম) : গত সপ্তাহে টেকনাফের কুতুংপালে রোহিঙ্গা শরনার্থীদের একটু দেখার উদ্যেশে যাই। হঠাৎ কুতুংপালের একটি স্থানে বেশকিছু মহিলা ও শিশুদের জড়ো হতে দেখে আমিও আমার গাড়ী চালককে দাডাতে বলি। গাড়ী থেকে নেমে দেখতে পেলাম একজন ভদ্রলোক এক থেকে দেড়শ লোকের সামনে দাঁড়িয়ে একে একে প্রত্যেককে একটি করে প্যাকেট বিতরন করছে। মহিলা ও শিশুরা কোন প্রকার হৈচে ছাড়াই প্রত্যেকে একটি করে প্যাকেট নিয়ে চলে যাচ্ছে। আমি ঠিক বুঝতে পারছিলাম না যে কে দিচ্ছে, তখন আমিও দাঁড়ালাম, একটু ভাবলাম ভদ্রলোক কোন শিল্পপতি হবে হয়তো। আমার একটু আগ্রহ হল ওনার সাথে আমি একটু কথা বলবো। প্রায় এক ঘন্টা দাঁড়ানোর পর ওনার সাথে কথ্ বলার সুযোগ পেলাম। আমি আমার পরিচয় প্রদান করে জানতে চাইলাম ওনার পরিচয়। ওনি তখন হাঁসিমুখে জানালেন ওনার পরিচিতি। জানতে পারলাম ওনি ফেনী জেলা ট্রাফিক এডমিন ও আইজিপি বেইস প্রাত্ত মীর গোলাম ফারুক। ওনার নিকট জানতে চাইলাম আপনি পুলিশ প্রশাসনের কর্মরত থাকা সত্বেও আপনি ওদের পাশে দাঁড়িয়েছেন, ওনি জালালেন আমিও মানুষ। ওদের কষ্ট লাগবে যদি একটু পাশে দাঁড়াতে পারি।



রোহিঙ্গা শরনার্থীদের মাঝে নিজ উদ্যোগে ত্রাণ বিতরন করছেন ফেনী জেলা ট্রাফিক এডমিন মীর গোলাম ফারুক।


1