LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

যশোর বেনাপোল জাতীয় মহাসড়ক প্রশস্ততার উন্নতিকরন অনুমোদন



শহিদুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি।। বেনাপোল সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশন কতৃর্পক্ষ বিগত ১৭ই আগষ্ট ২০১৭ ইং তারিখে যশোর-বেনাপোল জাতীয় মহাসড়ক ৮ লেনে উন্নীত করার দাবিতে যশোর জেলা প্রশাসক এর নিকট একটি স্বারকলিপি হস্তান্তর করেন,স্বারকলিপির পরিপেক্ষিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ কার্যক্রম ও এডিপি শাখা এর তওহীদ আহম্মদ সজল (সিনিয়র সহকারী প্রধান) স্বাক্ষরিত উক্ত মহাসড়ক প্রশস্ততার উন্নতিকরণ বিষয়টি অনুমোদন করা হয়। যার অনুলিপি বিভিন্ন দপ্তরে প্রেরন করা হয়, সূত্রঃ (১)জেলা প্রশাসকের কার্য্যলয়,যশোর এর পত্র নং ০৫.৪৪.৪১০০.০১৩.১০.০০৭.১৭.৩.০৩২; তারিখঃ ২৮-০৭-২০১৭।

(২)বেনাপোল কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস্ এসোসিয়েশন এর পত্র নং এসোঃ/বেনাপোল ০৮/২০১৭/১৩৮ তারিখ ১৭-০৮-২০১৭”যশোর-বেনাপোল জাতীয় মহাসড়ক(এন-৭০৬) যথাযথ মানে ও প্রশস্ততায় উন্নীতকরণ” শীর্ষক প্রকল্পটি ৩২৮.৯৩ কোটি টাকা ব্যয়ে ০১-০১-২০১৭ হতে ৩১-১২-২০১৯ মেয়াদে বাস্তবায়নের জন্য অনুমোদিত হয়েছে এবং চলতি অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচীতে বরাদ্দসহ অন্তর্ভুক্ত রয়েছে।
বেনাপোল সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশন সভাপতি মোঃ মফিজুর রহমান স্বজন জানান,যশোর বেনাপোল মহাসড়কটি প্রশস্ততায় উন্নীত করণ অনুমোদন হয়েছে।স্থলবন্দর সচলতায় এটি একটি সরকারের ভাল উদ্দ্যেগ, রাস্তা খারাপ থাকার কারনে যথেষ্ট পরিমান পণ্যে পরিবহন করা সম্ভব হয় না, মার্কেটে ট্রাক পাওয়া যায় না,রাস্তাটি মেরামত ও প্রশস্ত হলে ব্যবসা বানিজ্য উন্নতি ঘটবে। লক্ষ্যমাত্রা ছাড়া অতিরিক্ত রাজস্ব আদায় হবে ও আমদানী রপ্তানী বাড়বে।

বেনাপোল সি এন্ড এফ এজেন্ট মেসার্স গনি এন্ড সন্স এর স্বক্তাধিকারী মোঃ আমিনুর রহমান ঝন্টু এক একান্ত সাক্ষাৎকারে জানান, যশোর বেনাপোল মহাসড়কটি প্রশস্ত করণ করলে বেনাপোল বন্দর যানজট মুক্ত হবে, আমদানী ও রপ্তানীকারকরা বেনাপোল স্থল বন্দর দিয়ে আরো বেশি বেশি করে পন্যে আমদানীতে উৎসাহিত হবে।
এতে করে সরকারের রাজস্ব বাড়বে যার সুফল ভোগ করবে এলাকার সাধারন জনগন। তিনি বলেন ২৪ ঘন্টা বানিজ্য চালু হওয়ার পরে এমনিতে আমদানী রপ্তানী বেড়েছে পূর্বেও তুলনায় এই বন্দরে, উক্ত প্রকল্প এর জন্য তিনি সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বেনাপোল সি.এন্ড,এফ,এজেন্ট এসোসিয়েশন সহ সব পক্ষকে ধন্যবাদ জানায়।


1