LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরে পুনর্বাসিতদের অধিকাংশই ফের মাদক ব্যবসায় জরিত প্রকাশে মাদক বিক্রি প্রশাসন নিরব।



আক্কেলপুর প্রতিনিধি :- শ্রী নিরেন দাস। জয়পুরহাটে,আক্কেলপুর,পৌরশহরকে মাদকমুক্ত ঘোষণার দুই বছর পরে পুনর্বাসিত মাদক ব্যবসায়ীদের অধিকাংশই ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছেন। পৌর শহরের পুনর্বাসিত মাদক ব্যবসায়ী ৮২ জনের অধিকাংশই ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছেন বলে জানান স্থানীয় বাসিন্দারা। তথ্য অনুসন্ধানে জানা গেছে, ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে আক্কেলপুর পৌরশহরকে মাদক মুক্ত ঘোষণা করা হয়। সে সময়ের আক্কেলপুর থানার ওসি আশরাফুল ইসলাম এসব মাদকসেবী ও ব্যবসায়ীকে বিকল্প কর্মসংস্থানের মাধ্যমে পুনর্বাসন করেন। মাদক ব্যবসায়ীদের পুনর্বাসনে সে সময় প্রায় ১০ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছিল। উপজেলা পরিষদ পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও পৌরসভার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছ থেকে এসব টাকা এসেছিল। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম বলেন, পুনর্বাসিতদের অধিকাংশরাই ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছেন এটি অস্বীকার করার কিছু নেই। কিন্তু পুনর্বাসনের ফলে মাদকের কেনাবেচা ও ব্যবহার কিছুটা অপ্রকাশ্যে চলে গেছে। এই কথার জবাবে আক্কেলপুর সিদ্ধিমাথা, আক্কেলপুর রেলগেট,ষ্টেশন হাস্তাবসন্তপুর ও পশ্চিম আমুট্রে প্রকাশ্যে মাদক বিক্রি চলছে, এবং গোপন সূত্রে এক মাদক ব্যবসায়ী ছবি বেগমের সাথে কথা বলে জানা যায় তারা নাকি প্রশাসনকে টাকা দিয়েই ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার কাছে সেই প্রশাসনের কর্মকর্তার নাম জানতে চাইলে তিনি কোন জবাব না দিয়েই চলে জান। কিন্তু এদিকে জনসাধারণের চোখে প্রতিনিয়ত প্রকাশ্যে মাদক বিক্রি চোখে পরছে যাতে জনসাধারণ ক্ষিপ্ত হলেও হলেও সেইসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ভয়ে কথা বলতে পারে না। কেননা তাদের সাথে কিছু প্রশাসনের কর্মকর্তা প্রকাশ্যে যোগাযোগ করে। তাই জনসাধারণ কাকে কি বলবে বলে নীরবতা পালন করা ছাড়া আর কোন উপায় পায় না।


1