LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বান্দরবানের খালেদা জিয়া বিরুদ্ধের মিথ্যা মামলা প্রতিবাদে বিএনপি বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা।



[চাইথোয়াইমং মারমা রুদ্র বান্দরবান জেলা প্রতিনিধি ] বান্দরবানেরর বিএনপি জেলার উদ্যেগে রোজ শনিবার বিকাল ৩:৩৫ মিনিটে বিএনপি কার্যালয় হতে জেলা সভাপতি মিসেস ম্যামাচিং নেতৃত্বে কয়েকশত নেতানেত্রী সংগঠন নিয়ে র ্যালী নিয়ে বের হন।কিছু দুর পৌর বাজার এলাকার প্রদর্ক্ষীন করার সময় মেইন বাজারে এসে পুলিশের বাঁধা ও কোন ব্যানার টাঙাতে বাধা দেয় আইন শৃংখলা বাহিনীরা পথ সভা করতে সন্মুখীন দেখা যায়। এতে উক্ত       র ্যালী সভাতে প্রধান অতিথি ছিলেন মিসেস ম্যামাচিং জেলা সভানেত্রী বিএন পি,সাবেক পৌর মেয়র জনাব,জাবেদ রেজা,পাচঁ বারের সাবেক প্রেস ক্লাব সভাপতি জনাব ওশমান গনি সহ অারো বিএনপি অংগসংগঠন নেতানেত্রীগন দের র্ ্যালী সভাতে অংশগ্রহন করতে দেখা যায়।পথ সভার শুরুতের এক বিএনপি নেতা মধ্যে দিয়ে প্রতিবাদ সভা অারম্ভ করেন।তিনি খালেদা জিয়ার মিথ্যা মামলা গ্রেপ্তারী পরোওয়ানার বিরুদ্ধের অাজকের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা অায়োজন করা হয়।অামাদের এই সরকার কোন মিছিল সমাবেশ সহ কোন র্ ্যালী ব্যানার টাঙিয়ে সভা করতে দেয়া হয়না।একমাত্র পুলিশ বাহিনী দিয়ে এদেশ শাসন করে যাচ্ছে বলে তিনি প্রতিবাদ করেন।বিএনপি কে কোনদিন ধামাচাপা পুলিশ বাহিনী দিয়ে ধমন করা যাবেনা বলে তিনি অাওয়াজ কন্ঠে সবার সামনের বক্তব্য রাখেন।কারো ক্ষমতা চিরস্থায়ী নয় বলে সবাইকে অবগত করেন।একদিন অন্যায় পতন হবে দলীয় নেতাদের সামনের জানান।  এই সরকারকে জনগন সময় অাসলে জবাব দিতে হবে বলে তিনি অারো বলেন।বিএনপি কোনদিন মাথানত করেনা ও অদোর ভবিষ্যৎ তে করবে না বলে  মন্তব্য করেন।একদিন পতন হবে। এরপর জনাব ওশমান গনি বক্তব্য করেন খালেজিয়া কে মিথ্যা কুমিল্লা কোর্ট তে মামলা দিয়েছে একদিন এই মিথ্যা মামলা জবাব বিএনপি দিবে সময় যখন অাসতে শুরু করবে তখন পথ কোনদিন খুজে পাবেনা বলে এই সরকার প্রতি প্রদিবাদ জানান।এই কোন ভোটাধিকার হয়ে ক্ষমতা অাসেনি জনগনকে ধুকাবাজি দিয়ে জনগন কাজ থেকে ক্ষমতা কেড়ে নিয়েছে বলে তিনি সবার সন্মুখে প্রতিবাদ বক্তব্য পেশ করেন।বিএনপি কারো কাছে নত সীকার করেনা বা করবনা।অামরা অন্যায় প্রতিবাদ করে যাব।সামনের সময় অাসলে এই সরকার পতন দেখতে পাবে।দলীয় নেতাকমীর্দের  প্রতি সজাগ থাকার জন্য অাহবান জানাই।পুলিশ বাহিনী দিয়ে কয়দিন এই দেশ শাসন করবে বলে তিনি অারো মন্তব্য করেন।অামাদের ব্যানার টাঙিয়ে মিছিল সভাবেশ করতে পুলিশের বাধা দিচ্ছে। অার কয়দিন পুলিশ বাহিনী দিয়ে দেশ শাসন করবে।সেটা জনগন একদিন জবাব দিয়ে ছাড়বে না।এই ভোটারবিহীন নিবার্চিত সরকারকে মাসুল দিতে হবে।সাথে সাথে নেতানেত্রী বৃন্দদের কে সজাগ প্রতিবাদ করার জন্য অাহবান করেন। এই সাবেক অধ্যাপক বিএনপি জোরদার দিয়ে বলেন। শেষান্তে বিএনপি জেলা সভানেত্রী বলেন,বিএনপি চেয়ারপার্সন  খালেদাজিয়া কে মিথ্যা মামলা দিয়ে কয়দিন অবরুদ্ধ করে রাখবে।এদেশের সরকারকে একদিন সময় অাসলে জবাব দিবে।সবার নেতানেত্রী সন্মুখীন সামনের বক্তব্য রাখেন। অাজকের দিনের অামাদের ব্যানার টাঙিয়ে মিছিল প্রতিবাদ সভাসহ করতে দেয়া হয়না পুলি শ বাহিনী দিয়ে শাসন করে যাচ্ছে। কোনদিন বিএনপি মাথানত করবনা বলে তিনি সবার সামনে স্লোগান দিয়ে বলেন।সবাইকে অাবার খালেদাজিয়া হাতকে শক্তি শালী গড়ে তোলার জন্য অাহবান জানিয়ে পথ সভা সমাপ্তি ঘোষণা করেন এই জেলা সভানেত্রী।


1