LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সীতাকুন্ড উপজেলা পরিষদের রাজস্ব থেকে ওপি জাতের নারিকেল চারা বিতরণ মোহরম আলী সুজন,সীতাকুন্ড



প্রতিবেদক( চট্টগ্রাম): সীতাকুণ্ড উপজেলা পরিষদের রাজস্ব থেকে বিনামূল্যে বিলুপ্ত প্রায় বিভিন্ন ফলের চারা ও ভিয়েতনাম থেকে সংগৃহীত উন্নত ও খাটো (ওপি) জাতের নারিকেল চারা বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার দুপুর ১২ টায় সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ ও কুমিরা ইউনিয়ন পরিষদ কার্যলয়ে এক সভা অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান মনির আহমেদ এর সভাপতিত্বে সোনাইছড়ি ইউপি পরিষদ কার্যলয়ে অনুষ্ঠিত উক্ত চারা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা কৃষি অফিসার বাবু সুসান্ত শাহা উপজেলা আওয়ামীলগের সদস্য মাস্টার জাকির হোসেন,কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা তারেক সিকদার, ইউপি সদস্য কফিল উদ্দিন,জহুরুল আলম,এয়াকুব, ফোরকান উদ্দিন প্রমুখ। চেয়ারম্যান মোরশেদ হাসান চৌধুরীর সভাপতিত্বে কুমিরা ইউনিয়ন পরিষদ কার্যলয়ে অনুষ্ঠিত ফল ও খাটো জাতের নারিকেল চারা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভুইয়া। উক্ত চারা বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন,আমাদের দেশে নারিকেরের যে সব জাতের প্রচলন আছে সেগুলো মূলতঃ লম্বা জাতের,ফলন তুলনামুলকভাবে কম,ফল পেতে সময় লাগে ৭/৮ বছরেরও বেশী। বর্তমানে সরকার ভিয়েতনাম থেকে যে নারিকেল চারা এনেছে তা উন্নত এবং খাটো জাতের, ফলনও ভালো।


1