LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জের পদ্মা নদীতে মা ইলিশ ধরা বন্ধের অভিযানের সময় জেলেদের হামলার শিকার হন লৌহজং উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাছান



ম‌োঃ লিটন মাহমুদ মুন্সী গন্জ থে‌কে‌:
মুন্সীগঞ্জের পদ্মা নদীতে মা ইলিশ ধরা বন্ধের অভিযানের সময় জেলেদের হামলার শিকার হন লৌহজং উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাছানসহ তিনজন। বুধবার (১৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

বুধবার শেষ রাত তিনটার দিকে পদ্মা নদীতে ট্রলার ও স্পিডবোটে করে অভিযান শুরু করে উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা, মাওয়া কোস্টগার্ড ও লৌহজংয়ের পুলিশ সদস্যরা। এসময় পদ্মা নদীর একটি চরে গিয়ে মা ইলিশ ও জাল উদ্ধার করতে গিয়ে জেলেদের হামলায় আহত হন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, সহকারী মৎস্য কর্মকর্তা ইদ্রিস তালুকদার, সম্প্রসারণ কর্মকর্তা রাসেল মোল্লা। জেলেদের হাত থেকে রক্ষা পেতে এসময় পুলিশ ১২ রাউন্ড গুলি ছোড়ে। ঘটনার খবর পেয়ে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ আরিফ আজাদসহ ঊধ্বর্তন কর্মকর্তারা আহতদের দেখতে ছুটে আসেন।

সহকারী মৎস্য কর্মকর্তা ইদ্রিস তালুকদার বলেন, পদ্মা নদীর কয়েকটি পয়েন্টে ভোরে আমরা অভিযান শুরু করি। এসময় নদীর একটি চরে ট্রলার থামিয়ে জেলেদের উপস্থিতি দেখে অভিযান চালাই। মা ইলিশসহ ১০-১৫ জন জেলে সেখানে অবস্থান করছিল। আমরা মা ইলিশ ও জেলেদের আটকের প্রস্তুতিকালে আশপাশে থেকে শতাধিক জেলে আমাদের ওপর চড়াও হতে থাকে। একপর্যায়ে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার মাথায় আঘাত করে এবং ইট পাটকেল ছুড়তে থাকে। এসময় আমিসহ সম্প্রসারণ কর্মকর্তা রাসেল মোল্লা পায়ে ও পিঠে আঘাত পাই।

জেলা মৎস্য কর্মকর্তা অলিউর রহমান জানান, বুধবার ভোর পাঁচটার সময় লৌহজং পদ্মার চর এলাকায় কোষ্ট গার্ড, থানা পুলিশ ও নৌ পুলিশকে সঙ্গে করে একটি অভিযানের সময় জেলেরা মাছ ধরার নৌকা থেকে এলোপাতাড়ি ইট ছুঁড়ে মারে। এসময় উপজেলা কর্মকর্তার মাথায় ইটের আঘাত লেগে ফেটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে বলেও জানান তিনি। এ ঘটনায় সঙ্গে থাকা পুলিশ সদস্যরা ফাঁকা গুলি ছুড়লে জেলেরা পিছিয়ে যায়। পরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেই।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শরোজিৎ কুমার ঘোষ বলেন, এ ঘটনায় লৌহজং থানা পুলিশের ৮ সদস্য আট রাউন্ড এবং মাওয়া নৌ-পুলিশের ৪ সদস্য চার রাউন্ড গুলি ছোড়ে। এই ঘটনায় লৌহজং থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।


1