LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাঙ্গালীর আমৃত্যু শোকগাঁথা ১৯৭৫ এর ১৫ আগস্ট ও ৩ নবেম্বর একই সুতোয় গাঁথা।



‌মুন্সীগন্জ : বাংলাদেশের স্থপতি সহস্রাব্দের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর আমৃত্যু ঘনিষ্ঠ সহচর আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন বলেছেন, বাঙ্গালীর আমৃত্যু শোকগাঁথা ১৯৭৫ এর ১৫ আগস্ট ও ৩ নবেম্বর একই সুতোয় গাঁথা। এমনকি জাতর জনক শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ সকল প্রাণঘাতী আক্রমন উল্লেখিত ধারাবাহিকতার অংশ বলে তিনি আরো জানান। মোহাম্মদ মহিউদ্দিন বলেন, বাঙ্গালী জাতীকে নেতৃত্ব শূণ্য করার গভীর ষড়যন্ত্র এখনও থামেনি। তিনি বলেন, কুচক্রী ষড়যন্ত্রকারীরা ঘাপটি মেরে আছে সুযোগ পেলে আবারো পিছন থেকে ছোবল দিবে। তিনি বৃহস্পতিবার বিকালে জেলা পরিষদ কার্যালয়ে জেল হত্যা দিবসকে স্মরণ করে একান্ত সাক্ষাৎকারে উপরোক্ত কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলৈন মুন্সীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবুল বাশার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহŸায়ক মতিউল ইসলাম হীরু, শহর আওয়ামীলীগ নেতা রায়হানুজ্জামান রাসেল, শামীম হোসেন প্রমুখ।
মোহাম্মদ মহিউদ্দিন বলেন, ১৯৭৫ সালের ৩ নবেম্বর নারকীয় হত্যাযজ্ঞকে শুধু বাংলাদেশই নয় পৃথিবীর ইতিহাসে কলঙ্কিত অধ্যায় হিসেবে বিবেচিত হবে। তিনি বলেন, কারাগার বা জেলখানা হচ্ছে রাষ্ট্র স্বীকৃত সর্বাপেক্ষা নিরাপদ স্থান। কারাগারের এর অভ্যন্তরেই বাংলাদেশের ৪ সূর্যসন্তান যথাক্রমে সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহম্মেদ, ক্যাপ্টেন মুনসুর আলী, কামরুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি নিজেও তখন একই কারাগারে অন্তরীন ছিলেন উল্লেখ করে বলেন, উক্ত নেতৃবৃন্দ বেঁচে থাকলে দেশের উন্নয়নে বিশাল অবদান রাখতে পারতেন। স্মৃতি হাতরে তিনি উক্ত নেতৃবৃন্দের সান্নিধ্যে নান সময় অতিক্রান্তের স্মরণ করে এক পর্যায়ে নির্বাক বনে যান।
আগামীকাল ৩ নবেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিকাল ৩টায় স্থানীয় পুরাতন কাচারী বালুর মাঠে এক শোক সভার আয়োজন করা হয়েছে।


1