LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বেনাপোেল আমদানিকৃত পণ্যবাহী ট্রাক থেকে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় সিএন্ডএফ কর্মচারীকে আটকের প্রতিবাদে আমদানি-রপ্তানী বন্ধ



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি : বেনাপোল স্থল বন্দর থেকে আমদানি পণ্যবাহী ভারতীয় ট্রাক থেকে একটি বিদেশী ওয়ান শুট্যারগান, দুই রাউন্ড গুলি ও অস্ত্রের সাথে যুক্ত থাকতে পারে এমন সন্দেহে মিকাইল (৩২) নামে এক যুবককে আটক করেছে বিজিবি।  
আটক মিকাইল বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের আজিবরের ছেলে।
বুধবার (০৮ নভেম্বর) রাত ৯ টার দিকে আমদানিকৃত একটি কাগজের ট্রাকের চালানের পিছন দিক থেকে এ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব  জানান, গোপন খবরে জানতে পেরে, বিজিবি সদস্যরা আমদানিকৃত ভারতীয় ট্রাক টার্মিনাল থেকে ডাব্লিউ বি-২৩সি-০৩৭৩ নং ভারতীয় ট্রাক থেকে এ অস্ত্র উদ্ধার করে।
এ সময় বেনাপোল বন্দরে ভারতীয় ট্রাক টার্মিনালে কাস্টমস, বন্দর কর্মকর্তারা, বিজিবি ও পুলিশসহ বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ট্রাক থেকে রাত্রে পণ্য নামিয়ে তল্লাশি করা হয়। প্রায় ২ ঘন্টাব্যাপি তল্লাশি শেষে ঐ ট্রাক থেকে একটি ওয়ান শুট্যার গান ও দুই রাউন্ড গুলি ছাড়া আর কোন অস্ত্র উদ্ধার হয়নি।
প্রশাসনিক সংস্থার উপস্থিতির খবর পেয়ে ট্রাক থেকে আগেই পালিয়ে যায় চালক। ওই ট্রাকের পণ্য চালানের আমদানিকারক ঢাকার ইউনিয়ন লেবেল এক্সসারিজ লি. এবং সিএন্ডএফ এজেন্ট বেনাপোলের সোনিয়া এন্টারপ্রাইজ।

 

এদিকে, এ ঘটনায় এক সিএন্ডএফ এজেন্ট কর্মচারীকে আটকের প্রতিবাদে সকাল ১১ থেকে বেনাপোলে আমদানি-রপ্তানী বানিজ্য বন্ধ রয়েছে। এবং কর্মচারী ইউনিয়নের সদস্যরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। এসময় বেনাপোল সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ইউনিয়নের সভাপতি মুজিবর রহমান বলেন, পুলিশ বিনা অপরাধে মিকাইলকে আটক করে অস্ত্র মামলা দায়ের করেছে। এর প্রতিবাদে সকাল থেকে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানী বানিজ্য বন্ধ রয়েছে। তার মুক্তি না হওয়া পর্যন্ত এই কর্মসূচি অব্যাহত থাকবে।
বেনাপোল সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান স্বজন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। ভারতীয় কাস্টমস পণ্য পাঠায় বাংলাদেশ কাস্টমসের কাছে। সেখানে একজন সিএন্ডএফ এজেন্টের দায়বদ্ধতা কতটুকু সেটা বোধগাম্য নয়।
তিনি বলেন, অস্ত্রটি পণ্যের ট্রাকে পাওয়া গেছে, সেটি বন্দরের মধ্যে। বন্দর নিরাপত্তা, ভারতীয় ট্রাকচালক, তার সহকারীকে (হেলপার) বাদ দিয়ে সিএন্ডএফ কর্মচারীর নামে মামলা দেওয়া হলো। বিষয়টি রহস্যজনক।
বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান বলেন, ভারতীয় ট্রাক থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। এসময় ট্রাকের পণ্য খালাসের কাজে নিয়োজিত সিএন্ডএফ এজেন্ট কর্মচারী মিকাইলকে আটক করা হয়।


1