LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরে মাদক ব্যবসায়ীদের ধরতে গেলে জনপ্রতিনিধিদের বাঁধার মুখে পুলিশ।



জয়পুরহাট আক্কেলপুর প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আক্কেলপুর পৌর শহরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে প্রকাশ্যে চলছে জমজমাট মাদক ব্যবসা ধংসের মুখে যুব সমাজ।
যে মাদক নির্মূলের জন্য স্থানীয় এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক, জনাবঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপি বারবার প্রশাসন কে নির্দেশ দিয়ে  আসছেন, এমনকি তিনি প্রশাসন কে বারবার বলেন যে দলীয় নেতাকর্মীও যদি মাদকের সাথে জড়িত থাকে বা দলীয় পরিচয় দিয়ে মাদক ব্যবসা করে থাকে তাদের কে আরো দূত গ্রেপ্তার করার নির্দেশ দিয়ে আসছেন। 
তবুও আক্কেলপুর উপজেলা সহ পৌর শহরের প্রায় শতখানিক মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদক বিক্রি করছে এমনকি হুমডেলিভারিও করছে তারা ঘরে বসেই মাদক পাওয়া যাচ্ছে আক্কেলপুর পৌর শহরে।
যাতে আক্কেলপুরে মাদকের ছড়াছড়ি যা স্থানীয় কিছু জনপ্রতিনিধিদের জন্য নির্মূল করতে পারছেন না আক্কেলপুর থানা পুলিশ। 
কেননা পুলিশ মাদক ব্যবসায়ীদের মাদক সহ হাতে নাতে ধরলেও স্থানীয় কিছু জনপ্রতিনিধিদের চাঁপে ছেড়ে দিতে বাধ্য হতে হচ্ছে, এই জন্য আরো পাওয়ার ফুল হয়ে উঠছে সেই সব মাদক ব্যবসায়ীরা, কোন ভাবেই মাদক ব্যবসায়ীদের দমন করতে পারছেন না পুলিশ।
 
যেমন ১০ নভেম্বর রাত্রি ৮ ঘটিকায় আক্কেলপুর রেলগেটের উপর শতশত জনগণের সামনে আক্কেলপুর থানার অফিসার এএসআই ওবায়েদুল, রকিব (২৫) নামের এক মাদক ব্যবসায়ী কে ইয়াবা আর হিরোইন সহ ধরলে, মাদক ব্যবসায়ী রকিব মাদক গুলি ফেলে দিয়ে পুলিশের হাত থেকে কৌশলে অবলম্বন করে পালিয়ে যায়।
এহুতিপূর্বে এএসআই ওবায়েদুল রকিব কে ধাওয়া করে খুজে না পেয়ে, আক্কেলপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার বাসিন্দা পালাতক মাদক ব্যবসায়ী রকিবের বাসায় পুলিশ গেলে মাদক ব্যবসায়ী রকিবের মা ইন্ডিয়ান চোরাকারবারি পুলিশ অফিসারের সাথে দূর ব্যবহার করে এনমকি অকাত্ত ভাষায় গালাগালিও করে।
পুলিশ পালাতক রকিকে না পেয়ে তাদের বাড়ি থেকে অপমানিত হয়ে থানায় ফিরে গেলে।
উক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ নিয়ে থানায় জান আক্কেলপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কমিশনার, বিএনপি নেতা আমিনুর ইসলাম পল্টু এই প্রতিনিধির মিথ্যা অভিযোগ যে পুলিশ অযথা তার ওয়ার্ডের চৌধুরী পাড়ার সাধারন জনগণ কে হয়রানি করছে এবং পালাতক মাদক ব্যবসায়ী রকিব নাকি ভালো ছেলে সে মাদক নয় এবং টাকা ফেলে পালিয়ে গিয়েছে, এমন অভিযোগের পরে কমিশনার, বিএনপি নেতা পল্টু উক্ত পুলিশ অফিসার কে হুমকি দিয়ে বলেন, যে টাকা পেয়েছেন তা ফেরত দিন নয়তো অন্য ব্যবস্থা গ্রহণ করবো। তিনি পুলিশ অফিসার কে আরো হুমকি দিয়ে বলেন, আপনাদের ভালো ভাবে বলে যাচ্ছি আমার ওয়ার্ডে কে কি করছে তা আমি ভালো করে জানি, এতে আপনাদের মাথা ঘামানোর প্রয়োজন নেই এমনকি তিনি সেই পুলিশ অফিসার কে আরো বলেন আজকের পর থেকে আমার ওয়ার্ডের কাওকে ধরতে গেলে আমাকে জানিয়ে আমার ওয়ার্ডে প্রবেশ করবেন।
এমনভাবে একজন পুলিশ অফিসার কে হুমকি দেন এই বিএনপি নেতা কমিশনার পল্টু।
১০ নভেম্বর রাত্রি ১১ টা ৪৫ মিনিটে আক্কেলপুর থানার অফিসার এএসআই ওবায়েদুল চ্যানেল ফোর টিভি কে মোবাইল ফোনে উক্ত হুমকির কথা গুলি খুলে বলেন, এবং সেই পুলিশ অফিসার অনেক দুঃখ প্রকাশ করে বলেন " ভাই দাখেন আমরা পুলিশ কিভাবে আক্কেলপুর থেকে মাদক ব্যবসায়ীদের দমন করবো তাদের ধরতে গেলে জনপ্রতিনিধিরা শুধু বাঁধায় দাই না বরং তারা পুলিশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগও তোলেন আবার মাদক ব্যবসায়ীদের না ধরলে আপনারা পুলিশের নীরবতা নিয়ে লেখালেখি করেন এখন বলুন আমরা কি করবো। তখন চ্যানেল ফোর টিভি মোবাইলে উক্ত পুলিশ অফিসার কে বলেন আজকের এই বিষয়টি কি আপনার ওসি স্যার কে জানিয়েছেন, তখন তিনি বলেন জি হ্যা ওসি স্যার কে জানিয়েছি এবং আমার ওসি স্যারের সাথেও কমিশনার বিএনপি নেতা পল্টু উত্তেজিত হয়ে কথা কাটাকাটি করেন। আরো জানা যায় এক পর্যায়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম কমিশনার বিএনপি নেতা আমিনুর ইসলাম পল্টু কে বলেন, আপনি একজন জনপ্রতিনিধি আপনি আরো আপনার ওয়ার্ডে মাদক ব্যবসা বন্ধ করবেন, আপনি তা না করে আরো মাদক ব্যবসীদের পক্ষ নিয়ে পুলিশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন এতে আপনার কি কোন স্বার্থ লুকিয়ে আছে কি। ওসির এমন কথার উত্তর না  দিয়ে কমিশনার, বিএনপি নেতা পল্টু আক্কেলপুর থানার ওসি কেও হুমকি দিয়ে বলেন আগামীকাল আপনাদের দেখে নিবো বলে তিনি থানা থেকে বের হয়ে চলে জান।


1