LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

একনেক সভায় ৭৫ কোটি টাকা অনুমোদন হওয়ায় আক্কেলপুর উপজেলার সামগ্রিক উন্নয়ন কর্মকান্ড বিষয়ক এক সুধী সমাবেশ অনুষ্ঠিত।



জয়পুরহাট আক্কেলপুর প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা বাসীর দীর্ঘ দিনের প্রাণের দাবী আক্কেলপুরের প্রধান সড়ক প্রসস্ত করণের জন্য উন্নয়নের একনেক সভায় ৭৫ কোটি টাকার অনুমোদন হওয়ায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আক্কেলপুর বাসীর পক্ষ্য থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 
১১ ই নভেম্বর বেলা ১১ টায় আক্কেলপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আক্কেলপুর উপজেলার সামগ্রীক উন্নয়ন কর্মকান্ড বিষয়ক সুধী সমাবেশে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ্উদ্দিন আহম্মেদ এর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট-২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ উন্নয়নমুখী সরকার। আক্কেলপুর উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ডে বাংলাদেশ আওয়ামীলীগ সব সময় পাশে ছিল এখনো আছে।
গত চার বছরে এই উপজেলার যে উন্নয়ন হয়েছে আগামী ১ বছরে তার চেয়ে অধীক উন্নয়ন হবে। উক্ত সুধী সমাবেশ পূর্বে জয়পুরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালে আনুষ্ঠানিকভাবে পানির লাইন স্থাপন ও ওভার হেড টাংঙ্ক নির্মান সহ আক্কেলপুর বাইপাস সড়ক ও প্রধান সড়ক প্রসস্থ করনের শুভ উদ্বোধন করেন।
সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কমল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার,সিনিয়র সহ-সভাপতি সাদেকুর রহমান,সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, অধ্যক্ষ মোকছেদ আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আছিয়া খানম শম্পা,জেলা বারের সভাপতি  এ্যাড,নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি), গোপিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ জোয়ারদার,তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল.সোনামুখি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম,রায়কালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর রহমান, প্রমুখ।


1