LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

এমপি আব্দুল মান্নানের উদ্যোগে ১৮’শ কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ



এম তাজুল ইসলাম, সারিয়াকান্দি বগুড়া : বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নানের উদ্যোগে ও সারিয়াকান্দি উপজেলা কৃষি সম্প্রসারণের আয়োজনে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮’শ কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ঘটিকায় উপজেলা চত্বরে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সাহাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃষি উপকরণ বিতরণের শুভ উদ্বোধণ করেন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান। এসময় কৃষি পূর্ণবাসন কর্মসূচী রবি/১৭ এর আওতায় বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক ১২’শ কৃষকের প্রতিজনকে ৫কেজি করে বোরা ধানের বীজ, ২০ কেজি ড্যাপ (ডিএপি) ও ১০ কেজি (এমওপি) সার এবং বাংলাদেশ ধান গবেষণা ইনষ্টিটিউট (ব্রি) গাজিপুর কর্তৃক ৫’শ কৃষকের প্রতিজনকে  ৫কেজি করে ব্রি ধান-২৮ এবং ১’শ জন কৃষকের মাঝে ৫কেজি করে ব্রি ধান-৬৩ বিতরণ করা হয় এবং পরবর্তীতে বাংলাদেশ ধান গবেষণা ইনষ্টিটিউট (ব্রি) গাজিপুর কর্তৃক ৫হাজার  কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হবে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সারিয়াকান্দি উপজেলা শাখার সহ-সভাপতি মনতাজুর রহমান মন্ডল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল খালেক দুলু, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, কৃষিবিষয়ক সম্পাদক ছাইফুল ইসলাম দুকু। এসময় উপস্থিত ছিলে স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষিকর্মকর্তা (সহকারি) আব্দুল হালিম।

 


1