LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মৌলভীবাজার জেলা পুলিশের ৩ কর্মকর্তা পাচ্ছেন বিপিএম ও পিপিএম পদক



এ.কে.অলক মৌলভীবাজার: পেশাগত  কাজের প্রতি নিষ্ঠা, সেবার স্বীকৃতি , জঙ্গি তৎপরতা কঠোরভাবে দমন ও সর্বোচ্চ সাহসিকতার কারনে এবার বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এওয়ার্ড বিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল । একই কারেণ পিপিএম পদক পাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রাশেদুল ইসলাম । পুলিশ কর্মকর্তাদের পাশাপাশি সাহসিকতার স্বীকৃতি সুরূপ পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালিক।

 

৮ জানুয়ারি (সোমবার) পুলিশ সপ্তাহে সাহসিকতা ও সেবার স্বীকৃতি হিসেবে তাদের বিশেষ এই পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল  গত বছরের ২৮ মার্চ মৌলভীবাজারের বড়হাটা এবং নাসিরপুরের দু’টি বাড়িতে জঙ্গি আস্তানায় অপারেশন ম্যাক্সিমাস ও অপারেশন হিটব্যাক অভিযান পরিচালনার সময় ‘সোয়াত’ টিমের পাশাপাশি কার্যকরী ভূমিকা রাখেন।

 

মৌলভীবাজারের সিনিয়র এএসপি (সদর) রাশেদুল ইসলাম জেলার আইন শৃঙ্খলা রক্ষা ও মাদক নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা রাখেন।

 

এদিকে সিলেটের আতিয়া মহলের জঙ্গি অভিযানের শেষ হতে না হতেই খবর আসে মৌলভীবাজারে দু’টি আস্তানায় বিপুল অস্ত্র-বিস্ফোরক নিয়ে অবস্থান করছে দুই দল জঙ্গি।

 

তাদের প্রতিহত করতে প্রথমে দু’টি আস্তানাতেই প্রতিরোধ গড়ে তোলে পুলিশ। আগের রাত থেকে অত্যন্ত সাফল্যের সঙ্গে দু’টি আস্তানার বাড়ি দু’টি ও আশপাশের এলাকা থেকে কৌশলে প্রায় দেড় হাজার সাধারণ বাসিন্দাকে নিরাপদে সরিয়ে আনতে ভূমিকা রাখেন মৌলভীবাজারের এসপি ও এএসপি।

 

জঙ্গিরা যতই গ্রেনেড ছুড়ুক পুলিশ তাদের ছাড়বে না- ঘোষণা দেন সাহসী পুলিশ কর্মকর্তা মৌলভীবাজার পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম।

 

আতিয়া মহলের পর মৌলভীবাজারের বড়হাটা ও নাসিরপুর জঙ্গি আস্তানায় ‘অপারেশন ম্যাক্সিমাস’ এ নারীসহ তিন জঙ্গি নিহত হন। এছাড়া সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে পরিচালিত ‘অপারেশন হিট ব্যাক’ এ দুই নারী ও চার শিশুসহ সাতজন মারা যান। দু’টি অভিযানেই জীবন বাজি রেখে সামনে থেকে অংশ নেয় মৌলভীবাজার পুলিশ।

 

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক। গত বছরের  ৪ জানুয়ারি রাতে মৌলভীবাজার শহরের যমুনা পেট্রলপাম্পের কাছে ইয়াবা ব্যবসায়ীদের ধরতে অভিযান চলাকালে অতর্কিত হামলায় চাপাতির কোপে গুরুত্ব আহত হন এ ঘটনায় এসআই আব্দুল মালেক ছাড়াও পুলিশের এক সদস্য আহত হন।

 

উল্লেখ্য, ২০১৭ সালে গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ সারা দেশ থেকে পুলিশের ১৮২ সদস্যকে পদক দেয়া হচ্ছে। তাদের মধ্যে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৩০ জনকে ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম), ৭১ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ (পিপিএম) দেওয়া হচ্ছে। এছাড়া গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৮ সদস্যকে বিপিএম-সেবা ও ৫৩ জনকে পিপিএম-সেবা পদক দেওয়া হচ্ছে। এবারের পদক তালিকায় জঙ্গি দমনে যুক্ত পুলিশ ও র‍্যাবের কর্মকর্তা ও সদস্যদের প্রাধান্য রয়েছে।

 

৮ জানুয়ারি (সোমবার) পুলিশ সপ্তাহ-২০১৮-তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পদক পরিয়ে দেবেন বলে জানা গেছে।


1