LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সুস্থ হয়ে আবারও মেশিনের চাকা সচল রাখতে চায়



আব্দুস সাত্তার, সাভারঃ
দেশের সিংহ ভাগই অর্থ অর্জিত হয় পোশাক-শিল্প থেকে। আর তা শ্রমিকদের শ্রমের বিনিময়ে সম্ভব হয়েছে। অথচ, কোন শ্রমিক অসুস্থ হলে যেন, দেখার কেহ নেই। শেষে চিকিৎসার অভাবে তাকে ধুকে ধুকে মরতে হয়।
এরকম এক ভুক্তভোগী মোঃ মাজাহার (২৮)। সে দিনাজপুর জেলার সিবির বন্দর থানাধীন দক্ষিণ আলোকদিঘী গ্রামের মোঃ সৈয়দ আলীর ছেলে। মাজাহার ঢাকা আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের একজন ভোটার।
 দীর্ঘ ১৮বছর ধরে তার বাবার কোন খোঁজ নেই। সে হলো বৃদ্ধা মা আফেজা বেগমের একমাত্র অবলম্বন। মায়ের মূখে দু’মুঠো খাবার তুলে দেওয়ার জন্য সে ঢাকায় আশুলিয়ার নরসিংহপুর এলাকায় এসে একটি পোশাক কারখানায় চাকুরী নেয়। মেশিনের চাকা ঘুরিয়ে যা আয় হতো তা দিয়ে দু’মুঠো ডাল-ভাত খেয়ে মা ছেলের কোনমতে চলে যেত।
একদিন মাজাহার হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। পরে ডাক্তারের শরাণাপন্ন হলে তার কিডনির সমস্যা ধরা পড়ে। ৩ বছর ধরে তাকে ডায়োলাইসিস করতে হয়। এতেকরে সর্বস্থ হারিয়ে তাকে গ্রামের বাড়ীতে চলে যেতে হয়।  এখন সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সে সুস্থ্য হয়ে আবারও  কারখানার মেশিনের চাকা সচল রাখতে চায়। ভুক্তভোগীর মা বিলাপের সঙ্গে বলেন, আজ আমার স্বামী দীর্ঘ ১৮বছর ধরে নিখোঁজ। এই ছেলে চাকুরী করে আমার মূখে দু’মুঠো খাবার তুলে দিতো। আজ আমার ছেলে অসুস্থ থাকায় আমাকে অনাহারে দিনযাপন করতে হচ্ছে। যদি চিকিৎসার অভাবে আমার ছেলের কিছু তাহলে আমি কোথায় যাব এই বলে সে কান্নায় ভেঙ্গে পড়েন। তার কিডনির সমস্যা সমাধানের জন্য প্রায় ৬ থেকে ৭ লক্ষ টাকার প্রয়োজন। মূমুর্ষ ছেলের মায়ের আকুতি দেশ-বিদেশে অনেক স্বহৃদয়বান ব্যক্তি আছেন যাদের একটু সাহায্য পেলে হয়তবা তার ছেলে একটি নতুন জীবন ফিরে পেত।
    তাকে সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ নং ০১৭৫৭-৪২৬৭২২ ও ০১৭৬৬-৪৫৩০২১।


1