LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সারিয়াকান্দিতে দম্পতি যুগলের গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন



এম তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দির এক দম্পতি যুগল ঢাকায় প্রতিষ্ঠিত আন্তর্জাতিক বেসকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে প্রতিষ্ঠিত ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় থেকে একই সাথে গ্রাজুয়েশন  ¯œাতক (ডিগ্রী) অর্জন করেছেন, বুলবুল ও অন্তরা নামের দম্পতি যুগল।

বুলবুল সারিয়াকান্দি উজেলার জোড়গাছা পূর্ব দক্ষিণপাড়া গ্রামের মোঃ মহসিন আলী প্রামাণিকের (কাপড় ব্যবসায়ীর) জৈষ্ঠ পুত্র। আর অন্তরা সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার এক মধ্যবৃত্ত পরিবারের মেয়ে। উভয় পরিবারের সম্মতিক্রমে ২০১৪ সালের পহেলা অক্টোবর তারা পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।  পৃথিবীর ইতিহাসে দম্পতি যুগলের একই সাথে ¯œাতক ডিগ্রী অর্জন করার নজির খুবই কম। তারা দেখিয়ে দিয়েছেন, বিবাহ বন্ধনে বাবদ্ধ হলেই পড়ালেখা আটকে থাকে না! তাদের সু-দৃষ্টান্তের অনুস্মরণ করে আগামী প্রজন্মকে সামাজিক প্রতিবন্ধকতার গন্ডি থেকে বেড়িয়ে আসতে হবে।

মোঃ বুলবুল আহমেদ সারিয়কান্দি উপজেলার জোড়গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা অর্জন করে উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নিজাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে ভর্তি হয়। সেখান থেকে ২০০৯ইং সালে বাণিজ্যিক বিভাগ থেকে মাধ্যমিক পাশ করে। তার সহধর্মীনি (স্ত্রী) অন্তরা ইসলাম সিরাজগঞ্জ  জেলার রায়গঞ্জ সদর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে মাধ্যমিক পাশ করে বগুড়া একটি বেসরকারি পলিটেকনিক ডিপে¬ামা ইন কম্পিউটার (ওওঞই) টেকনোলজিতে  তে ভর্তি হয়। ২০১৪ সালে তাদের চার বছরের ডিপ্লোমা ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়া শেষ হয়। তারা দুইজনেই ফার্স্ট ডিভিশন তথা ৪.০ পয়েন্ট এর মধ্যে বুলবুল ৩.৪০ ও অন্তরা ৩.৭০ পয়েন্ট অর্জন করে।

২০১৪ সালের সেপ্টেম্বর মাসে তারা দুইজন একই বিশ^বিদ্যালয় ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ^বিদ্যালয় ঢাকা ((Daffodil International University) BSc in Computer Science and Engineering) ) কম্পিউটার বিজ্ঞান ও প্রোকৌশল (ইঝপ রহ ঈড়সঢ়ঁঃবৎ ঝপরবহপব ধহফ ঊহমরহববৎরহম) ভর্তি হয়।  ১০ জানুয়ারী ২০১৮ তে তারা দুজন গ্রাজুয়েশন তথা ¯œাতক ডিগ্রী অর্জন করে। তারা দুইজনেই ফার্স্ট ডিভিশন তথা ৪.০ পয়েন্ট এর মধ্যে বুলবুল ৩.৫৩ ও অন্তরা ৩.৫০ পয়েন্ট অর্জন করে। বুলবুল আহমেদ জানুয়ারী ২০১৬ থেকে প্রফেশনাল ফ্রীলান্স গ্রাফিক ডিজাইনার হিসেবে আন্তর্জাতিক অনলাইন মার্কেটপ্লে¬সে কাজ করে আসছেন ও তার স্ত্রী অন্তরা ইসলাম একটি বেসরকারি প্রতিষ্ঠানে কার্যনির্বাহী অফিসার হিসেবে কর্মরত আছেন। দম্পতি যুগল তাদের দুজনের জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন।


1