LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গোপালগঞ্জে আনসার ও ভিডিপির জেলা সমাবেশ অনুষ্ঠিত



গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় আনসার ও ভিডিপি প্রশিক্ষন মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও ভিডিপির সদর দপ্তরের পরিচালক  (রেকর্ড) মো: ফিরোজ খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপির ঢাকা রেঞ্জের পরিচালক মো: নুরুল হাসান ফরিদী, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু তারেক। ফরিপুর জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এনামুল খান।
গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: সাজেদুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির ইউনিয়ন কমান্ডার শুশান্ত কুমার হালদার, ইউনিয়ন দলনেত্রী তপু বিশ্বাস, উপজেলা আনসার কর্মকর্তা আবু আজম, ভিডিপি ব্যাংক কর্মকর্তা এ বি এম বাবুল আকতার প্রমুখ্য।
সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গোপালগঞ্জের সাথে আমার অনেক স্মৃতি জড়িত। গোপালগঞ্জের মানুষের সাথে রয়েছে আমার আতœার সম্পর্ক। বর্তমান সরকার যে ভিশন ছিল ২০২১ সালের মধ্যে আমরা উন্নত দেশে পরিনত হব সে টার্গেট পুরন করে আমরা এখন অনেক এগিয়ে গিয়েছি। আনসার ও ভিডিপি জনগনের একটি অংশ। নির্বাচনসহ বিভিন্ন সরকারি কর্মকান্ডে আনসার ও ভিডিপি বাহিনী নিরলশ ভাবে কাজ কওে যাচ্ছে এবং দক্ষতা অর্জন করে চলছে। পরে তিনি বিভিন্ন ইউনিয়ন কমান্ডারদের  মধ্যে বাই সাইকেল বিতরন করেন।


1