LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

যশোর- বেনাপোল সড়ক দেখে হতাশা প্রকাশ করলেন ডেপুটি স্পিকার- ফজলে রাব্বি



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি :
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, অর্থনৈতিক উন্নয়ন ও নিরাপদ বাণিজ্যের পরিবেশ সৃষ্টিতে প্রশিক্ষিতদের কাজে লাগাতে হবে। দেশ ও জাতিকে এগিয়ে নিতে মেধা ও প্রশিক্ষণের বিকল্পনেই।


আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে শুক্রবার দুপুরে বেনাপোল কাস্টমস হাউজ অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে সবাইকে এক সাথে কাজ করতে হবে। দশে মিলে কাজ করলে আমাদের কাঙ্খিত রাজস্ব অর্জন করা সম্ভব। আর রাজস্ব অর্জন হলে প্রধানমন্ত্রীরভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে, উন্নত দেশে রূপান্তর হবে।বেনাপোল বন্দরকে স্বতন্ত্র স্থলবন্দরে পরিণত করার দাবির প্রেক্ষিতে তিনি স্থানীয় সংসদ সদস্যকে বেনাপোলবাসীর দাবির কথা সংসদে তুলে ধরার আহবান জানান।সংসদে দাবি উত্থাপন হলে তা অবশ্যই পাস হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।যশোর-বেনাপোল সড়কের দুরবস্থার চিত্র দেখে হতাশা প্রকাশ করেন ডেপুটি স্পিকার।তিনি সংসদসহ প্রধানমন্ত্রীকে অবহিত করবেন জানিয়ে বলেন, সড়কটি অবশ্যই সংস্কার করতে হবে। এভাবে সড়কে চলাচল করা যায় না।যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনাটের কমিশনার ম. শওকাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য এ.এফ.এম শাহারিয়ার মোল্লা, বিজিবি’র দক্ষিণ পশ্চিমাঞ্চলের রিজিওন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মো. খালেদ আল মামুন, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন প্রমুখ।

‘অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে নিরাপদ বাণিজ্য পরিবেশ’ এ স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় বেনাপোল কাস্টমস হাউজে জাকজমকপূর্ণ ভাবে পালিত হয় আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০১৮।এর আগে সকালে ফেস্টুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন জাতীয়রাজস্ব বোর্ডের সদস্য এএফএম শাহরিয়ার মোল্লা। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা কাস্টমস হাউস চত্বর থেকে বের হয়ে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।


1