LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বদলগাছীর বিলাশবাড়ি ইউপি ভবনটি ঝুঁকিপূর্ণ ও জরাজীর্ণ জোড়াতালি দিয়ে চলছে সকল কাজ



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ৮ টি ইউনিয়নের অবহেলিত ইউনিয়ন বিলাশবাড়ি ইউনিয়ন পরিষদ যে পরিষদের ভবনটি এমন ঝুঁকিপূর্ণ ও জরাজীর্ণ তবুও ঝুঁকির মুখেও কোন রকম জোড়াতালি ও রং-বার্নিশ করে চলছে বিলাশবাড়ী ইউনিয়ন পরিষদের যাবতীয় দাফতরিক কার্যক্রম।


বিলাশবাড়ি ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায় ১৯৮১ সালে ১০ শতক জমির উপর ছোট-ছোট করে মোট ৪ টি কক্ষ বিশিষ্ট বিলাশবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনটি নির্মাণ করে ততকালিন (এলজিইডি)।
 
বর্তমানে মারাত্মক ঝুঁকি নিয়ে জরাজীর্ণ ভবনটির মধ্যেই ইউপি চেয়ারম্যান-মেম্বার ও অন্যান্য সকল কর্তকর্তারা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

উক্ত ইউনিয়ন পরিষদের সেবার মধ্যে কৃষি তথ্য সেবা-ডিজিটাল তথ্যসেবা- চেয়ারম্যান সার্টিফিকেট-ওয়ারিশ সার্টিফিকেট-জন্ম ও মৃত্যু সার্টিফিকেট-গ্রাম্য আদালত সহ অন্যান্য সেবা চলছে ঝুঁকির মধ্যে দিয়ে। ফলে ইউনিয়ন পরিষদের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে মারাত্মক ভাবে।
 
বর্তমান ভবনের মাঝখানের ইট-সুড়কি খসে পড়ে গেছে পলেস্তারা খসে পড়ছে, দরজা জানালাগুলোর বেহাল অবস্থা এবং বর্ষার সময়ে বৃষ্টির পানি ছাদ চুঁয়ে পড়ে ফলে অফিসের ভিতর বৃষ্টির পানি ঢুকে স্যাঁত স্যেঁতে অবস্থায় থাকে। ঝড়-বৃষ্টির সময়ও জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে কর্মকর্তা-কর্মচারি সহ সকল জনপ্রতিনিধিরা।

এ ব্যাপারে বিলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান ওরফে (কেটু) ও সচিব আবদুুল হাকিম চ্যানেল ফোর টিভিকে জানান, আমাদের ভবনটি দীর্ঘদিন যাবত ঝুঁকিপূর্ণ হওয়া সত্ত্বেও আমাদের কাজকর্ম করতে হচ্ছে। এবং বর্ষার সময় ভবনের দেওয়ালের পলেস্তারা খসে খসে পড়ে অফিসের ভিতরে পানি চুঁয়ে অনেক সময় অফিসের কাগজপত্রাগুলি নষ্ট হয়ে যায়।
এজন্য ফাটল ধরা ভবনটিতে কোন রকম রং বার্নিশ করে কার্যক্রম চালানো হচ্ছে তাছাড়াও আমাদের ঝুঁকিপূর্ণ ভবনটিতে নেই কোন গোডাউনের ব্যবস্থাও

তারা আরো বলেন, বদলগাছী উপজেলার ৮ টি ইউনিয়নের মধ্যে ৭ টিতে নতুন ইউপি ভবনের কার্যক্রম পরিচালনার জন্য  ৪ টি ও অন্যান্য বর্ধিত কাজের জন্য ৮ টি রুম বিশিষ্ট ভবন রয়েছে শুধু এই বিলাশবাড়ী ইউনিয়ন টি বর্তমানে অবহেলিত অবস্থায় রয়েছে।

ইউপি সদস্য মোঃ ইয়াদ আলী ও আবদুুস সামাদ সহ স্থানীয়রা বলেন পরিষদ টি নির্মাণের জন্য আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
 
এই বেপারে বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার জনাবঃ মোঃ মাসুম আলী বেগ বলেন বিলাশবাড়ী ইউনিয়ন পরিষদের জমির পরিমান কম তাই নতুন ইউপি ভবন নির্মাণ করা যাচ্ছেনা। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দূত ব্যবস্থা গ্রহণ করা হবে।


1