LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শ্রীপুরে দালালচক্র হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা প্রতিবাদে গ্রামবাসি



শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা :

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর এলাকায় সরকারি মাস্টারপ্ল্যানের অন্তর্ভুক্ত বিদ্যুৎ লাইন নিয়ে সক্রিয় দালালচক্র। এই চক্রটি সম্পূর্ণ বিনামূল্যে প্রাপ্য বিদ্যুৎ লাইন থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে। অভিযোগ দায়েরের পরও ব্যবস্থা নিচ্ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এ বিষয়ে হয়দেবপুর এলাকার ইব্রাহীম খানের পুত্র অহাব খান পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ও ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর জেনারেল ম্যানেজার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, বর্তমান সরকার তৃণমূলে বিদ্যুৎ সুবিধা পৌঁছে দিতে স্থানীয় সাংসদ আলহাজ অ্যাড. রহমত আলীর ডিও লেটারের প্রেক্ষিতে মড়ল বাড়ি থেকে দরগা বাজার পর্যন্ত ৭ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণের চূড়ান্ত অনুমোদন দেয়। পরবর্তীতে ওই লাইন নির্মাণের জন্য ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ ঠিকাদার নিয়োগ করে। এ সময় একটি চক্র ওই লাইনের নির্মাণ বাবদ সংযোগ প্রার্থীদের কাছ থেকে মিটার প্রতি ৫ হাজার থেকে ২০হাজার টাকা তুলতে তৎপর হয়ে উঠে। তারা গ্রাহকপ্রতি ৫ থেকে ২০ হাজার টাকা উত্তোলন করে।

অভিযোগে আরো জানা যায়, ইউসুফ খানের পুত্র মাইন উদ্দিন খান, মৃত সামছুর হক মৃধার পুত্র রিজন মৃধা,মৃত মোহাম্মদ আলীর পুত্র কিরন মৃধা,বাশার খান,নাজিম উদ্দিনসহ আরো কয়েকজন ও ভালুকার ঠিকাদার শামীম আহম্মেদের সমন্বয়ে টাকা উত্তোলন করেন। হয়দেবপুর  গ্রামের বিদ্যুৎ সংযোগ প্রার্থী জসিম উদ্দিন জানান, ইউসুফ খানের পুত্র মাইন উদ্দিন খান কাছে ২ হাজার টাকা প্রদান করে। পরবর্তীতে আরো ৫ হাজার টাকা দিতে ৭ দিনের সময় বেঁধে দেন, না দিলে বিদ্যুৎ লাইন দেয়া হবে না বলে হুমকি দেয়। এবং থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর থেকে মাইন উদ্দিন খান ছেলে বাশার খান গ্রহকদেরকে হুমকি দিচ্ছে বলেও জানান ওই গ্রামের বিদ্যুৎ সংযোগ প্রার্থীরা।

স্থানীয় নাজিম উদ্দিন জানান, তিনিও আপাতত ৪ হাজার টাকা প্রদান করেন। গৃহবধূ রুনা আক্তার জানান, তিনি বিদ্যুৎ সংযোগের জন্য তার ছাগল বিক্রি করে দালালদের হাতে ৫ হাজার ৩০০  টাকা দিয়েছেন।  আনোয়ারা বেগম,রিপা আক্তারসহ অনেকেই বলেন,মিটার প্রতি  কেজি চাউল দিয়েছি পিয়াজ তেল দিয়ছি ।

অভিযুক্ত মাইন উদ্দিন খান টাকা নেয়ার কথা স্বীকার করে বলেন, ওয়ারিং লাইন নির্মাণ বাবদ ১ লাখ টাকা উত্তোলন করে ঠিকাদারকে দিয়েছেন। এ বিষয়ে বক্তব্য নিতে ঠিকাদার শামীম মুঠোফোনে একাধিকবার ফোন দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি। কাওরাইদ ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য আকবর আলী জানান, এই লাইন বাবদ অবৈধভাবে টাকা উত্তোলন করা হয়েছে বলে তিনি জেনেছেন। এধরনের অপরাধের শাস্তি হওয়া উচিত। বিষয়টি নিয়ে তিনি স্থানীয়ভাবে বসবেন বলেও জানান।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর সিনিয়র জেনারেল ম্যানেজার জহিরুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি, পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর নাম ভাঙ্গিয়ে কেউ অবৈধভাবে টাকা উত্তোলন করে থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


1