LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয় জয় করেছে আওয়ামী লীগ, ভোট এখন শুধুই আনুষ্ঠানিকতা।



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয় জয় করেছে আওয়ামী লীগ, ভোট এখন শুধুই আনুষ্ঠানিকতা। শুক্রবার সকালে ধানমন্ডি ৩২ এর রাসেল স্কয়ারে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির দরিদ্রদের মধ্যে ১০০ রিক্সা-ভ্যান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বিএনপির জোয়ারের দিন শেষ মন্তব্য করে তিনি বলেন: তাদের জোয়ারের দিন শেষ, বিএনপির রাজনীতিতে এখন ভাটার টান। তাদের হাজার হাজার নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার অপেক্ষায় রয়েছে। আমরা নেত্রীর সবুজ সংকেত পাইনি, তাই অপেক্ষায় আছি।

নেপালে উড়োজাহাজ বিধ্বস্তে হতাহতদের প্রসঙ্গ টেনে তিনি বলেন, উড়োজাহাজ দুর্ঘটনায় নেপালে নিহত ব্যক্তিদের লাশ যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনতে কাজ করছে সরকার।

ওবায়দুল কাদের বলেন, আমাদের প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসছেন। গত দুই দিন তিনি রাত দিন এ কাজে ব্যস্ত রয়েছেন। সব সময় খোঁজ খবর রাখছেন। কিভাবে হতাহতদের দেশে ফিরিয়ে আনা যায়-সুচিকিৎসার ব্যবস্থা করা যায় তা নিয়ে কাজ করছেন। এখন আমাদের মূল দায়িত্ব নিহতদের লাশ দ্রুত ফিরিয়ে এনে স্বজনদের কাছে হস্তান্তর করা। এবং দাফন সম্পন্ন করা।

গতকাল আমাদের দেশের তিন মেধাবী পরিবারে বাসায় গিয়েছিলাম। সহানুভূতি জানাতে-সহমর্মিতা জানাতে। এর মধ্যে একজন পাইলট, একজন কো-পাইলট, আর একজন শশীর বাসায়।

এসময় বিএনপির সমালোচনা করে কাদের বলেন: বিএনপির পেট্রোল বোমার গণতন্ত্রের দিন শেষ। তারা যদি আবারও ভেবে থাকে ৫ জানুয়ারি ফিরে আসবে তাহলে ভুল করবে। আগামী নির্বাচনে বিএনপি নামক বিষফোঁড়াকে জনগণ প্রত্যাখ্যান করবে বলে তিনি মন্তব্য করেন।


1