LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জননেত্রী শেখ হাসিনা আপনার আমার কথা ভাবেন গাংনীতে খাবার বিতরণ কালে এমপি মকবুল হোসেন



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধিঃ

বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শৈশব থেকেই গরীব দুঃখি মানুষের কথা ভেবে তাঁর হৃদয় কেঁদে উঠতো। তিনি ছোট থেকেই মানুষের কথা চিন্তা করতেন। তিনি সব সময় মানুষের উন্নয়নের কথা ভাবতেন দেশের মানুষের অধিকারের কথা ভাবতেন। এ ভাবনা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানী হানাদারদের হাত থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করেছেন। সেই জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও আজ আমাদের কথা ভাবেন। তিনি আমাদের দেশের গরীব মানুষের কথা ভাবেন। রবিবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ও ষোলটাকা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত শীতার্ত ও দুস্থ মানুষদের মাঝে শুকনা খাবার বিতরণকালে এ কথা বলেন,মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ধর্ম মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল হোসেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশের সঞ্চালনায় এমপি মকবুল হোসেন আরো বলেন, এক সময় আমাদের দেশকে বাইরের উন্নয়নশীল দেশ গুলো খাটো করে দেখতো কারন আমাদের দেশ ছিলো গরীব। কিন্ত বর্তমানে জননেত্রী শেখ হাসিনার ক্ষমতায় আসার পর আমাদের দেশের সার্বিক উন্নয়ন হয়েছে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। তিনি বলেন জাতিসংঘ আমাদের দেশকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি দিয়েছে। এখন আমরা উন্নয়নশীল দেশের কাতারে। এখন আমাদের দেশকে কেউ খাটো করে দেখবেনা। এমপি মকবুল হোসেন আরো বলেন আমাদের দেশের উন্নয়নের  ধারাকে অব্যাহত রাখতে হলে আবারো জননেত্রী শেখ হাসিনাকে তাঁর নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপুর সভাপতিত্বে এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলিপ কুমার সেন, মুক্তিযোদ্ধা শহীদ স্মৃতি পাঠাগারের সভাপতি ইয়াছিন রেজা, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আলফারুক, পৌর যুবলীগের দপ্তর সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিবুর রহমান,৬নং ওয়ার্ডের সদস্য আঃ জাব্বার সহ সকল স্তরেরন নেতা কর্মী ও সাধারণ জনগন উপস্থিৎ ছিলেন। অপর দিকে ষোলটাকা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির সভাপতিত্বে এ ইউনিয়নের শীতার্ত গরীব দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত শুকনা খাবার বিতরণ করা হয়।


1