LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

দর্শনা আইসিপি বিজিবির মাদক বিরোধী অভিযান : ফেনসিডিলসহ এএসআইয়ের মোটরসাইকেল আটক!



 
মোঃ নজরুল ইসলাম দর্শণা 4TV
 
দর্শনা আইসিপি বিজিবি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২১ বোতল ফেনসিডিলসহ একটি লাল রংয়ের পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে। জানাগেছে, পবিত্র ঈদুল ফিতরের পরদিন রোববার বিকাল ৫ টার দিকে দর্শনা জয়নগর আইসিপি বিজিবি ক্যাম্পের হাবিলদার ইকবাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, জয়নগর র্ব্যাক স্কুল সংলগ্ন জনৈক ব্যাক্তির বাড়ির পেছনে ১৫০ সিসি লাল রংয়ের পালসার মোটর সাইকেলে অভিনব কৌশলে ফেনসিডিল সেটিং করা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে সঙ্গীয় সদস্যদের নিয়ে হাবিলদার ইকবাল হোসেন অভিযান চালান। যথা স্থান থেকে মোটর সাইকেলটি উদ্ধার করতে পারলেও বিজিবির উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে ফেনসিডিল কারবারীচক্রের সদস্য। বিজিবির পক্ষ থেকে বলা হয়, মোটর সাইকেলের সিটের নিচে অভিনব কৌশলে সেটিংরত অবস্থায় ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত লাল রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেলটি (যশোর-ল-১১-৯৫৩৬) মোটরসাইকেল আটকের পর থেকে গুঞ্জন ছড়িয়েছে মোটর সাইকেলটি হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের এএসআই তুহিন আক্তারের। তবে, হাবিলদার ইকবাল হোসেনও বলেছেন, মোটর সাইকেলের মালিকের নাম তুহিন। অভিযোগের ভিত্তিতেই অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ তলব করেন তুহিন আক্তারকে। অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ জানিয়েছেন, পুলিশ সুপার মাহবুবুর রহমানের নির্দেশ মোতাবেক আমাকে তদন্ত করার জন্য নির্দেশ দিয়েছেন। আমি তদন্ত করে দেখছি। অভিযোগ প্রমানিত হলে তুহিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার সময় এএসআই তুহিনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিরুল ইসলাম নিশ্চিত করেছেন। তুহিনের মোটর সাইকেল সম্পর্কে জানতে চাইলে আমিরুল ইসলাম জানান, লাল রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেলের রেজিঃ নাম্বার সঠিক বলতে পারবোনা। এএআই তুহিন নিজেকে নির্দোষি দাবী করে বলেছেন, আমার ব্যবহৃত ১৫০ সিসি মোটর সাইকেল লাল/কালো পালসার। যার রেজিঃ নং (চুয়াডাঙ্গা-ল-১১-১৩২১)।


1